Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / হাজীগঞ্জ শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপির ঘোষিত কমিটি ‘অবৈধ’
চাঁদপুর জেলা বিএনপির

হাজীগঞ্জ শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপির ঘোষিত কমিটি ‘অবৈধ’

সম্প্রতি চাঁদপুরে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলা এবং তৎসংশ্লিষ্ট পৌর শাখা বিএনপির কমিটি গঠনকে অবৈধ বলেছে চাঁদপুর জেলা বিএনপি। ১৫ ফেব্রুয়ারি শনিবার চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মাহাবুব আনোয়ার বাবলু স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এ তথ্য জানানো হয়।

প্রেস বার্তায় বলা হয় চাঁদপুরের স্থানীয় কয়েকটি দৈনিক পত্রিকা ও ফেসবুকের মাধ্যমে জেলা বিএনপি জানতে পেরেছে ইঞ্জি. মমিনুল হক গত ১৪ইং ফেব্রুয়ারি ২০২০ইং তারিখে চাঁদপুর জেলাধীন হাজীগঞ্জ উপজেলা ও পৌর এবং শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপির কমিটি ঘোষনা করেছেন যাহা চাঁদপুর জেলা বিএনপি অবগত নয়।

ইঞ্জি. মমিনুল হক তার গ্রামের বাড়িতে তথাকথিত ভালবাসা দিবস উদাপনের নামে সম্পূর্ন এখতিয়ার বহির্ভুত ও গঠনতন্ত্র পরিপন্থি নিজেকে তথাকথিত সমন্বয়ক পরিচয় দিয়ে হাজীগঞ্জ উপজেলা ও পৌর এবং শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপির ত্যাগী পরীক্ষিত নেতাকর্মীদের বাদ দিয়ে কতিপয় লোকদের সামনে ০৪(চার) টি ইউনিটের সম্মেলন করা ও কমিটি ঘোষণা করা সম্পূর্ন অবৈধ যা দলীয় গঠনতন্ত্র পরিপন্থি।

উক্ত কমিটির সাথে চাঁদপুর জেলা বিএনপির কোন সম্পর্ক নেই। এ অবস্থা স্থানীয় বিএনপির নেতাকর্মীদেরকে ঘোষিত অবৈধ অগনতান্ত্রিক কামটির সাথে কোন প্রকার সম্পর্ক না রাখার জন্য অনুরোধ জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তি, ১৫ ফেব্রুয়ারি ২০২০