Home / চাঁদপুর / বিএনপির আন্দোলন শুধু হাঁক-ডাকেই সীমাবদ্ধ : শিক্ষামন্ত্রী
বিএনপির

বিএনপির আন্দোলন শুধু হাঁক-ডাকেই সীমাবদ্ধ : শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, যেই আন্দোলনে জনসম্পৃক্ততা নেই, সেই আন্দোলন কখনো সফল হয় না। বিএনপি সব সময় ঈদের পর আন্দোলনের ডাক দেয়। তাদের আন্দোলন শুধু হাঁক-ডাকেই সীমাবদ্ধ।

বিদেশি চাপ প্রসঙ্গে তিনি বলেন, বাঙালিরা বীরের জাতি। তাই কোনো চাপের কাছে বাংলাদেশ মাথা নত না করে উঁচু করে চলবে।

২৭ জুন মঙ্গলবার সকালে চাঁদপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শিক্ষামন্ত্রী এসব কথা বলেন।

দীপু মনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন ‘আমি প্রধানমন্ত্রিত্ব চাই না। আমি বাংলার মানুষের অধিকার চাই’। বঙ্গবন্ধু কন্যা ঠিক একইভাবে বাংলার মানুষের যা প্রয়োজন বাংলার মানুষের স্বার্থে যেটি ভালো তার জন্য কোনোদিনই কোনো চাপের কাছে নতি স্বীকার করবেন না। অতএব আমাদের জাতীয় স্বার্থে জনগণের স্বার্থে শেখ হাসিনার মতো নেতৃত্বই আমাদের দরকার।

তিনি বলেন, বাংলাদেশের জনগণ বিএনপি-জামায়াতকে আর দেখতে চাইবে না। এ দেশের জনগণ সব সময় সঠিক সিদ্ধান্ত নিয়েছে এবং আগামীতেও নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে দেশ পরিচালনার দায়িত্ব দেবে। বাংলাদেশ মাথা উঁচু করে চলবে কারণ আমরা বীরের জাতি। এবং সেটি সম্ভব যখন সঠিক নেতৃত্ব থাকে। আর শেখ হাসিনা যখন আছেন তাইতো আমরা মাথা উঁচু করে চলছি।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ, উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারীসহ আরও অনেকে।

স্টাফ করেসপন্ডেট, ২৭ জুন ২০২৩