বিআইডব্লিউটিএ চাঁদপুর এর যুগ্ম পরিচালকের বিদায় ও বরণ

বিআইডব্লিউটিএ (নৌ-সওপ) বিভাগ, মধ্য ব-দ্বীপ শাখা, চাঁদপুর এর যুগ্ম পরিচালক মাহমুদুল হাসান থানদার এর বদলীজনিত বিদায় এবং বিআইডব্লিউটিএ (নৌ-সওপ) বিভাগ, মধ্য ব-দ্বীপ শাখা, চাঁদপুর এর যুগ্ম পরিচালক (ভারপ্রাপ্ত) আব্দুল্লাহ আল বাকীর আগমন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২০ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে বিআইডব্লিউটিএ কার্যালয়ে বিআইডব্লিউটিএ ঠিকাদার কল্যাণ সমিতি চাঁদপুর জেলা শাখা পরিষদের আয়োজনে কর্মকর্তাদের বিদায় ও বরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন বিআইডব্লিউটিএ (নৌ-সওপ) বিভাগ, মধ্য ব-দ্বীপ শাখা, চাঁদপুর এর যুগ্ম পরিচালক (ভারপ্রাপ্ত) আব্দুল্লাহ আল বাকী। তিনি বলেন, আমি ৩ বছর পূর্বে চাঁদপুরে কাজ করে গেছি। আমাদের সকলের উদ্দেশ্য হচ্ছে যেন কর্মক্ষেত্রে গুণ না ধরে। সকলে মিলে আমাদের কাজ কে এগিয়ে নিয়ে যেতে হবে।

বিআইডব্লিউটিএ (নৌ-সওপ) বিভাগ, মধ্য ব-দ্বীপ শাখা, চাঁদপুর এর যুগ্ম পরিচালক মাহমুদুল হাসান থানদার বিদায়ী অতিথির বক্তব্যে বলেন, আমি এখানে কর্মের তাগিদে অনেকের সাথে পরিচিত হয়েছি এবং কথা বলেছি। কর্মক্ষেত্রে আপনাদের অনেক সহযোগীতা পেয়েছি। আমার নতুন কর্মস্থলের জন্য আপনারা দোয়া করবেন।

বিআইডব্লিউটিএ ঠিকাদার কল্যাণ সমিতি চাঁদপুর জেলা শাখা পরিষদের দপ্তর সম্পাদক আক্তার হোসেন রাশেদ এর পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিআইডব্লিউটিএ সহকারী পরিচালক ফারহানা বেগম, বিআইডব্লিউটিএ ঠিকাদার কল্যাণ সমিতি চাঁদপুর জেলা শাখা পরিষদের উপদেষ্টা মাহফুজুর রহমান টুটুল, সিবিএ চাঁদপুর জেলা শাখার সভাপতি আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক মোঃ আক্তার হোসেন, বিআইডব্লিউটিএ ঠিকাদার কল্যাণ সমিতি চাঁদপুর জেলা শাখা পরিষদের সভাপতি ফারুক হোসেন ভূইয়া, সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন, বিআইডব্লিউটিএর উপ সহকারী মোঃ নাছির উদ্দিন, চাঁদপুর অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি বিপ্লব সরকার, ভারপ্রাপ্ত পল্টুন সারেং গাজী জাহাঙ্গীর, গড়াই জাহাজ-৩ মাষ্টার নজরুল ইসলাম, হিসাব বিভাগের নিন্মমান সহকারী মোঃ নিজাম উদ্দিন, অফিস সহকারী মোঃ আনোয়ার হোসেন, এসএসবি অপারেটর মোঃ জহিরুল ইসলাম, শুল্ক আদায়কারী মোঃ এনামুল হক চৌধুরী।

আলোচনা সভা শেষে বিআইডব্লিউটিএ (নৌ-সওপ) বিভাগ, মধ্য ব-দ্বীপ শাখা, চাঁদপুর এর যুগ্ম পরিচালক মাহমুদুল হাসান থানদার এবং বিআইডব্লিউটিএ (নৌ-সওপ) বিভাগ, মধ্য ব-দ্বীপ শাখা, চাঁদপুর এর যুগ্ম পরিচালক (ভারপ্রাপ্ত) আব্দুল্লাহ আল বাকী কে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ২০ অক্টোবর ২০২২

Share