বিশেষ সংবাদ

বাড়াবাড়ি বন্ধ করতে হ্যাপিকে রুবেলের অশ্লীল হুমকি : নতুন ফোনালাপ

‎Saturday, ‎April ‎11, ‎2015  09:51:05 PM

চাঁদপুর টাইমস ডট কম ডেস্ক:

বিশ্বকাপ থেকে ফিরে রুবেল বিয়ের পিড়িঁতে বসবেন এটি আগে থেকেই জানতেন হ্যাপি। আর এজন্যই তিনি বেশ কিছুদিন থেকে তার ফেসবুক স্টেটাসে রুবেলকে নিয়ে বেশ কিছু আবেগী এবং অশ্লীল স্টেটাস দেন। যার মধ্যে রাতভর হ্যাপিকে নিয়ে টি-২০ খেলা, টেস্ট খেলা ইত্যাদি অশ্লীল স্টেটাস এখনো তার ফেসবুক ওয়ালে শোভা পাচ্ছে।

তবে সর্বশেষ আর নিজেকে ধরে রাখতে পারলেন না হ্যাপি। এবার তিনি তার ওয়ালে রুবেলকে নিয়ে প্রায় ২৪ মিনিটের একটি অডিও ক্লিপ আপলোড করেন। তবে ২৪ মিনিটের অডিও আপলোড করা হলেও প্রকৃত পক্ষে সেখানে ৩:৫০ মিনিটের কথোকথন আছে, এরপর একই কথা বার বার রিপিট হয়েছে।

ফোনালাপের বেশির ভাগ সময়ই রুবেলকে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে শোনা যায়। ফোনালাপে রুবেল মূলত হ্যাপিকে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করতে নিষেধ করেছেন, এবং বাড়াবাড়ি করলে অনলাইনে অন্তরঙ্গ মূহুর্তের ভিডিও ছেড়ে দিবে বলে হুমকি দেন তিনি। আবার কথোকথনের এক পর্যায়ে রুবেল হ্যাপীকে বলেন, আপনাকে তো ১২ জন মিলে ধর্ষণ করেছে।
ফোনালাপের এই অডিওটি প্রকাশের সময় হ্যাপী তার স্ট্যাটাসে লেখেন

“সবাই দেখেন রুবেল এর হুমকি । আমি মামলা চালালে আমার নাকি খবর আছে। আমার সরলতার সুযোগ নিয়ে সে যেই ছবি ও ভিডিও করেছিল সেটা নেট এ ছাড়বে। এই হল আসল চেহারা । ভালবাসার মানুষের ওপর ভরসা করার ফল। বাহ রুবেল! তুমি আসল মানুষ। এই মানুষ রুপে শয়তান এর কোনো বিচার হবে না?”

সব সময় খবর পেতে আমাদের পেজে লাইক দিন।

চাঁদপুর টাইমস : এমআরআর/2015

Share