Home / আন্তর্জাতিক / বাসররাতে নববধূকে তান্ত্রিক ও দেবর মিলে ধর্ষণ!
বাসররাতে নববধূকে তান্ত্রিক ও দেবর মিলে ধর্ষণ!
প্রতীকী ছবি

বাসররাতে নববধূকে তান্ত্রিক ও দেবর মিলে ধর্ষণ!

স্বামীর জীবনের ‘ঝুঁকি’ দূর করতে তান্ত্রিকের (মন্ত্র বিদ্যায় অভিজ্ঞ) কথা অনুযায়ী বিয়ের রাতেই ধর্ষণ করা হলো নববিবাহিতাকে। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের মেরঠে।

ধর্ষিতা নববধূ ও তার পরিবারের লোকজনের অভিযোগের ভিত্তিতে দেবর ও তান্ত্রিকের (মন্ত্র বিদ্যায় অভিজ্ঞ) বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার (শহর) মান সিংহ চৌহান।

তিনি আরও বলেছেন, এফআইআর-এ স্বামী ও দেবরের বিরুদ্ধে ধর্ষণের চক্রান্ত করার অভিযোগ করেছেন ওই নারী।

পুলিশ সূত্রে জানা যায়, ওই নারী মেরঠের লিসারি গেট থানা এলাকার বাসিন্দা। এ মাসের ১৫ তারিখ হাপুর জেলার পিলাখওয়া অঞ্চলের এক কাপড়ের ব্যবসায়ীর সঙ্গে তার বিয়ে হয়। ওই নারীর অভিযোগ, বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার পরেই তাকে মাদক মিশ্রিত পানীয় দেওয়া হয়। সেই পানীয় খেয়ে তিনি আংশিক সংজ্ঞাহীন হয়ে পড়েন। এরপর তার স্বামীর বদলে এক অপরিচিত ব্যক্তিকে (তান্ত্রিক) নিয়ে ঘরে ঢোকে দেবর। তারা দু’জন মিলে তাকে ধর্ষণ করে।

পরে যখন ওই নারী স্বামী ও তার পরিবারের লোকজনকে এই ঘটনার কথা বলেন, তখন তারা বলে, তান্ত্রিক বলেছিল, ওই নারীর সঙ্গে বিয়ের প্রথম রাত কাটালে স্বামীর মৃত্যু হবে।

এই ঝুঁকি দূর করার জন্যেই ধর্ষণ করা জরুরি ছিল। এবার তারা বাড়ির নিচে পুঁতে রাখা গুপ্তধনের সন্ধান করবে।

শ্বশুরবাড়িতে এই অত্যাচারের শিকার হওয়ার পর বাপের বাড়িতে ফিরে এসে বাবা-মাকে পুরো ঘটনা জানান। এক সপ্তাহ পরে পুলিশে অভিযোগ দায়ের করা হয়।

নিউজ ডেস্ক
: : আপডেট, বাংলাদেশ ০৯ : ০৮ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০১৭ সোমবার
এইউ

Leave a Reply