Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / বাসচাপায় মতলবের রোকন নিহত,এলাকায় শোকের মাতম
বাসচাপায়

বাসচাপায় মতলবের রোকন নিহত,এলাকায় শোকের মাতম

দাউদকান্দি-মুন্সিগঞ্জের মাঝামাঝি ভবেরচর থানা এলাকায় মঙ্গলবার রাতে বাসচাপায় মতলবের রোকন প্রধান (৩৪)নামে এক যুবক ঘটনাস্থলেই মারা গেছে। সে মতলব দক্ষিণ উপজেলার ঢাকিরগাঁও গ্রামের মধ্য প্রধানীয়া বাড়ীর মৃত সাইদ মাস্টারের ছেলে। দাউদকান্দি আনোয়ার সিমেন্ট কোম্পানিতে চাকরি করতেন রোকন।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, রোকন তার কর্মস্থল থেকে ছুটি নিয়ে মতলবের উদ্দেশ্য রওয়ানা হওয়ার জন্য ভবের চর পাখির মোড় বাস স্টেশনে রাত আনুমানিক সোয়া ৭টায় মতলবের বাসের জন্য অপেক্ষা করছিলেন। হঠাৎ করে ঢাকা থেকে চাঁদপুরের উদ্দেশ্য ছেড়ে আসা যাত্রবাহী পদ্মা বাস ( ঢাকা মেট্রো ব- ১৪-৪৬২৪) নিয়ন্ত্রণ হারিয়ে পাখির মোড় স্টেশনে দাঁড়িয়ে থাকা রোকনের উপর চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।স্থানীয় লোকজন ঘাতক বাসটি আটক করতে পারলেও চালক পালিয়ে যায়।সংবাদ পেয়ে ভবের চর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানা নিয়ে যায়এবং বাসটি আটক করে রাখে।

এ ব্যাপারে রোকনের প্রতিবেশী জাকির হোসেন প্রধান বলেন,রোকনের স্ত্রী গর্ভবতী।। ২ থেকে ৫ অক্টোবরের মধ্যে ডেলিভারি হওয়ার কথা। তাই স্ত্রীকে হাসপাতালে ভর্তি করার জন্য ছুটি নিয়ে বাড়ীর উদ্দেশ্য রওয়ান হয় রোকন। একটি দুর্ঘটনায় প্রাণ চলে যায় রোকনের। তার ৫ বছরের ১টি কন্যা সন্তান ও ৩ বছর বয়সী ১টি পুত্র সন্তান রয়েছে। এ ঘটবায় ভবের চর থানায় মামলা করা হয়েছে। রাতে লাশের ময়নাতদন্তের পর মতলবের বাড়ীতে নিয়ে আসলে পরিবার ও এলাকাবাসীর মধ্যে শোকের মাতম নেমে আসে।

বুধবার সকাল সাড়ে ৯টায় ঢাকিরগাঁও সামাজিক ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাযা শেষে পিতার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত করা হয় রোকনকে। জানাযার নামাজে ইমামতি করেন চাঁদপুর গাছতলা পীর সাহেব মোঃ খাজা অলিউল্লাহ।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২ অক্টোবর ২০২৪