Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বালিয়ায় ডা.জে আর ওয়াদুদ টিপুর সুস্থ্যতা কামনায় দোয়া
বালিয়ায় ডা.জে আর ওয়াদুদ টিপুর, চাঁদপুর

বালিয়ায় ডা.জে আর ওয়াদুদ টিপুর সুস্থ্যতা কামনায় দোয়া

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপির বড় ভাই ডা.জে আর ওয়াদুদ টিপুর সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়া অনু্ষ্ঠিত হয়েছে।

৯নং বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তাজুল ইসলাম মিজির উদ্যোগে ২৪ আগস্ট সোমবার বাদ আছর ফরাক্কাবাদ কেন্দ্রীয় জামে মসজিদে এই দোয়া অনু্ষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব হযরত মাওলানা রাকিবুল হাসান।

মোনাজাত পূর্বে উপস্থিত মুসল্লিদের কাছে দোয়া চেয়ে ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. তাজুল ইসলাম মিজি বলেন, আমাদের প্রিয় অভিভাবক মাননিয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির বড় ভাই এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট চিকিৎসক ডা. জে আর ওয়াদুদ টিপু ভাই গত কয়েকদিন যাবন অসুস্থ্য রয়েছেন। তাঁর রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা করে আপনাদের সকলের কাছে দোয়া কামনা করছি।

পাশাপাশি শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপির স্বামী বিশিষ্ট আইনজীবী জনাব তৌফিক নেওয়াজ অসুস্থ্য রয়েছেন, তার সুস্বাস্থ্য কামনা করেও দোয়া চাইছি।

এছাড়াও ১৫ আগস্ট, ২১ আগস্টসহ দেশ ও মানুষের কল্যানে সকল আন্দোলন সংগ্রামে নিহতদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম পাটওয়ারী, সাধারণ সম্পাদক আ. হান্নান মিয়াজী, মসজিদের সেক্রেটারি মো. জাকির হোসেন, চাঁদপুর সদর থানা ছাত্রলীগের প্রচার সম্পাদক আরিফ তালুকদার, যুবলীগ নেতা মহসিন মিয়াজী, ইউনিয়ন ছাত্রলীগ নেতা ইমন মিয়াজীসহ দলীয় নেতাকর্মী ও মুসল্লিগণ। দোয়া মোনাজাত শেষে মুসল্লিদের মাঝে তবারুক বিতরণ করা হয়।

প্রতিবেদকঃ আশিক বিন রহিম,২৪ আগস্ট ২০২০