Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বালিয়ায় আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রিড়া ও সাংস্কৃতিকের পুরস্কার বিতরণ
সাংস্কৃতিকে পুরস্কার বিতরণ

বালিয়ায় আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রিড়া ও সাংস্কৃতিকের পুরস্কার বিতরণ

চাঁদপুর সদর উপজেলা বালিয়ায় ইউনিয়ন পর্যায়ে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার অনুষ্ঠিত হয়েছে। ১৮ জানুয়ারি শুক্রবার ফরাক্বাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে প্রতিযোগীতার উদ্বোধন করেন এবং প্রধান অতিথির বক্তব্য রাখেন বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তাজু্ল ইসলাম মিজি।

সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. ফারুক আহমেদের সভাপতিত্বে ও বালিয়া ইউনিয়ন প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এসএম শহিদুল্লাহর পরিচানায় বিশেষ অতিথি ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রফিক উল্লাহ পাটওয়ারী, সাধারণ সম্পাদক ও ফরাক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হান্নান মিয়াজী, ম্যানিজিং কমিটির সদস্য মাওলানা কবির ওসমানি, সদর উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. মোস্তফা খান, অান্ত- জেলা প্রাথমিক ক্রিড়া প্রতিযোগীতার সদস্য সচিব সন্ধ্যা বাকসি, শিক্ষিকা ফিরোজা জাহান খানম প্রমুখ।

ইউনিয়ন পর্যায়ে আন্ত:প্রাথমিক বিদ্যালয় ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা আয়োজক কমিটির আয়োজনে ফরাক্বাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ক্রিড়া প্রতিযোগিতায় ইনিয়নের সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা খেলায় অংশ নেয়। বিকেলে তাদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

প্রতিবেদক : আশিক বিন রহিম, ১৮ জানুয়ারি ২০২০