বালিথুবা পূর্বে ওয়ার্ড বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সাংগঠনিক কাঠামো গতিশীল করার লক্ষে ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের ৪,৫,৬ নং ওয়ার্ড বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ অক্টোবর) বিকেলে বালিথুবা আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে উক্ত দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন বিএনপির সভাপতি মো. ইব্রাহিম’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মফিজুল ইসলাম চৌধুরী।

এ সময় বক্তারা বলেন, বাংলাদেশের রাজনৈতিক ইতিহাসে বেগম খালেদা জিয়ার নামটি অনন্য মহিমায় মহিমান্বিত। সময়ের প্রয়োজনে দেশমাতৃকার জন্য অপরিহার্য হয়ে ওঠা ব্যক্তিত্ব তিনি।

খালেদা জিয়া সবসময়ই জনগণের জন্য দেশে থেকে রাজনীতি করে গেছেন। তিনি দলকে ছেড়ে কখনো যাননি। এক-এগারোয় খালেদা জিয়াকে বারবার চলে যেতে বলা হয়েছিল, কিন্তু তিনি যাননি। স্বৈরাচারী হাসিনার আমলে নানা ভাবে প্রতিহিংসার শিকার হয়েছেন খালেদা জিয়া। শত অন্যায়, অত্যাচারের শিকার হয়েও তিনি দেশ ছেড়ে চলে যায়নি। তবে সময়ের ব্যবধানে সেই স্বৈরাচারী হাসিনা গত ৫ আগস্ট ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে দেশ ছেড়ে পালিয়ে যায়।

ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আলী হারিছ মিয়াজির পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবু জাফর খসরু মোল্লা, ফারুক আহমেদ খান, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মো. মামুন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ফারুক হোসেন, বিএনপি নেতা আব্দুর রহিম, ইউনিয়ন যুবদলের সদস্য সচিব কাউছার তালুকদার, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি খান সোহেল।

এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মহরম খান জিয়া, ইউনিয়ন যুবদলের আহবায়ক গিয়াস উদ্দিন মিয়াজি, যুগ্ম আহবায়ক নাজমুল কবির, আল-আমিন ভূঁইয়া, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল্লাহ, সদস্য সচিব মো. ইয়াছিন সর্দার, ইউনিয়ন ছাত্রদলের সাধারন সম্পাদক মো. সোহেল ঢালীসহ ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ৫ অক্টেবর ২০২৪

Share