চাঁদপুর

বাবুরহাটে সিএনজি-বাসের সংঘর্ষে আহত ৬

চাঁদপুরের বাবুরহাট এলাকায় সিএনজি স্কুটার ও যাত্রীবাহী বোগদাদ বাসের সংঘর্ষে চালকসহ ৬ জন যাত্রী গুরুতর আহত হয়েছে। এদের মধ্যে ২ জনকে মুমূর্ষু অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনা বিবরণে জানা যায়, হাজীগঞ্জ থেকে সিএনজি স্কুটার পাঁচজন যাত্রী নিয়ে চাঁদপুরের উদ্দেশ্য রওনা হয়ে বিকেলে বাবুরহাট স্কুল এন্ড কলেজের সামনে আসলে চাঁদপুর থেকে কুমিল্লা অভিমুখে বোগদাদ বাস সিএনজি স্কুটারটিকে সামনে থেকে ধাক্কা দেয়।

এতে সিএনজিতে থাকা ৬ যাত্রী গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে চাঁদপুর ২শ’ ৫০ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। আহত চালকসহ ৬ জনের মধ্যে গুরুত আহত ৩জনের মধ্যে, সিএনজি স্কুটার চালক হাজীগঞ্জ উপজেলার ওলিপুর গ্রামের শাহাদাত হোসেন (২৫), টোরা মুন্সিরহাট মাদ্রাসার প্রিন্সিপাল মোরশেদ আলম (৫০), একই এলাকার উটতলি মাঝি বাড়ির চন্দন দাসের অবস্থা আশঙ্কাজনক।

এছাড়া অপর আহতরা হলেন, চন্দন দাসের মা অঞ্জনা রানী দাস (৪৫), টোরা মুন্সিরহাটের মনির হোসেন (৩২) ও তার ছেলে মেহেদী হাসান (১২)। এদরে মধ্যে অবস্থার অবনতি দেখে টোরা মুন্সিরহাট মাদ্রাসার প্রিন্সিপাল মোরশেদ আলম (৫০), সিএনজি স্কুটার চালক শাহাদাত হোসেন (২৫) ঢাকা পাঠানো হয়েছে।

এদিকে দুর্ঘটনা ঘটিয়ে পালিয়ে যাওয়ার সময় বুবারহাট বাজারে স্থানীয় জনতা বোগদাদ বাসটিকে আটক করে ভাংচুর চালায়। উত্তেজিত জনতা চেষ্টা করেছিলো গাড়ীটিতে আগুন ধরিয়ে দেওয়ার জন্য। যে স্থানে বোগদাদ বাসটিতে ভাংচুর করা হয়, সেখানেই বিদুৎতের একটি ট্টান্সমিটার থাকায় স্থানীয় জনতা একটি বাসে আগুন দিতে বাধা প্রদান করে।

পরে চাঁদপুর মডেল থানা পুলিশ দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজি ও বোগদাদ বাসটিকে উদ্ধার করে হেফাজতে নিয়ে আসে।

শরীফুল ইসলাম [/author]

আপডেট ৮:০০ পিএম, ২৫ এপ্রিল ২০১৬, সোমবার
ডিএইচ

Share