Home / সারাদেশ / বাবার ইটের আঘাতে ছেলের মৃত্যু
Dead-Body
প্রতীকী ছবি

বাবার ইটের আঘাতে ছেলের মৃত্যু

কুমিল্লার বুড়িচংয়ে গাছের চারা লাগানো নিয়ে বাবা-ছেলে দ্বন্দ্বের জেরে বাবার ইটের আঘাতে ছেলের মৃত্যু হয়েছে।

উপজেলা সদরের পশ্চিমপাড়া এলাকায় বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে অভিযুক্ত বাবা পলাতক রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, অঅভিযুক্ত বাবা আনোয়ার হোসেন এর সাথে তার ছেলেদের মনোমালিন্য চলে আসছিলো। এরই জের ধরে বৃহস্পতিবার সকালে বাবা আনোয়ার হোসেন ও ছোট ছেলে জাহিদুল হাসান সবুজ বাড়ির ছাদে গাছ লাগাতে যায়।

এসময় অপর ছেলে আবুল হাসান ছাদে গিয়ে বাবার সাথে তর্কে জড়ায়। এক পর্যায়ে আবুল হাসানের বাবা আনোয়ার হোসেন ও তার ছোট ভাই জাহিদ ইট ও কোদাল দিয়ে আবুল হোসেনের ঘাড় এবং মাথায় আঘাত করলে সে মারাত্মক ভাবে আহত হয়।

আহত আবুল হাসনকে উদ্ধার করে প্রথমে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

নিহতের অপর বড় ভাই আবুল কালাম জানান, গাছের চারা লাগানো নিয়ে বাবা-ছেলে তিনজনের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। ঝগড়ার এক পর্যায়ে আবুল হাসান দৌঁড়ে বাড়ির ছাদে উঠতে গিয়ে হোছট খেয়ে নিচে পড়ে যায়।

নিহতের স্ত্রী তানিয়া আক্তার জানান, টাকা-পয়সা নিয়ে তার স্বামীর সাথে শ্বশুড় আনোয়ার হোসেন ও দেবর জাহিদুল হাসান সবুজের প্রায়ই ঝগড়া হতো। এরই পরিপ্রেক্ষিতে আবুল হাসান সকালে বাড়ির ছাদের উপর গাছের চারা লাগাতে গেলে শ্বশুর ও দেবর মিলে ইট ও কোদাল দিয়ে আঘাত করে মেরে ফেলে।

এ ব্যাপারে বুড়িচং থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনার পর অভিযুক্তরা পলাতক রয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রতিবেদক:জাহাঙ্গীর আলম ইমরুল,২৭ আগস্ট ২০২০