বাজুস চাঁদপুর জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) চাঁদপুর জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে । শনিবার সকাল ১০টায় প্রেসক্লাব ভবনের দ্বিতীয় তলায় ‘এলিট চাইনিজ রেস্টুরেন্ট এন্ড পার্টি হাউসে’ভোট গ্রহণ কার্যক্রম শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত। সকাল থেকেই ভোটাররা সুশৃঙ্খলভাবে লাইনে দাঁড়িয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। প্রথমবারের মতো কেন্দ্রীয় কমিটির অধীনে নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় ভোটারদের মাঝে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।

গত ৫ সেপ্টেম্বর থেকে ৬ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা বোর্ড ও আপিল বোর্ড নির্বাচন পরিচালনার কাজ করে আসছে। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেছেন বাজুস কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি রিপনুল হাসান আর আপিল বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন বাজুস কেন্দ্রীয় সহ-সভাপতি মাসুদুর রহমান। অন্যান্যের মধ্যে বাজুস কেন্দ্রীয় অফিস সচিব মো.খালিদ,সহকারী অফিস সচিব খুরশিদ আলম মাসুদ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চাঁদপুর সদরসহ ৭ উপজেলায় ভোটার সংখ্যা ৭৯ জন। সদস্য পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ২২ জন। তার মধ্যে নির্বাচিত ১৮ জন সদস্য আগামি ২৫ নভেম্বর গোপন ভোটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ গুরুত্বপূর্ণ ১৮ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করবেন। ওই কমিটি দু’বছরের জন্য চাঁদপুর জেলা কমিটির সকল কার্যক্রম পরিচালনা করবে।

২৬ নভেম্বর ২০২৩
এজি

Share