Home / চাঁদপুর / বাগাদী-নানুপুর চৌরাস্তায় এমআর ফ্যাশনের উদ্বোধন
বাগাদী-নানুপুর চৌরাস্তায় এমআর ফ্যাশনের উদ্বোধন
ফিতা কেটে এম.আর. ফ্যাশনের উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী। পাশে বাগাদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বেলায়েত হোসেন বিল্লাল, প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী রোকনুজ্জামান রোকন, দৈনিক চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশাসহ অন্যান্য অতিথিবৃন্দ।

বাগাদী-নানুপুর চৌরাস্তায় এমআর ফ্যাশনের উদ্বোধন

চাঁদপুর সদর উপজেলার বাগাদী-নানুপুর চৌরাস্তা মোড়স্থ চাঁদপুরজমিন টাওয়ারের নীচতলা মার্কেটে রুচি ও গুনগত মানের পোশাকের সমাহার নিয়ে এম.আর. ফ্যাশনের উদ্বোধন হয়েছে।

মঙ্গলবার (৩০ মে) সকাল ১১টায় ফিতা কেটে এই ব্যবসা প্রতিষ্ঠানের উদ্বোধন করেন চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী।

উদ্বোধন পূর্বে আমন্ত্রিত সুধীজন ও এলাকাবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখেন প্রধান অতিথি। তিনি বক্তব্যে বলেন, বাগাদী ইউনিয়ন হচ্ছে অলি-আউলিয়াদের ভূমি। এখানকার বাসিন্দারাও ভালো মানুষ। রোকনুজ্জামান সাংবাদিকতার পাশাপাশি সব সময় জনসেবামূলক কাজ করে আসছে। অনেকর সম্পদ থাকলেও মানুষের সেবার সুযোগ পায় না। যাদের সেবা করার মন আছে, তাদেরকে আল্লাহ ওই কাজের জন্য এগিয়ে দেন। এলাকার মানুষের প্রতি তার আন্তরিকতা ও ভালোবাসা থাকার কারনেই সেবামূলক কাজে অগ্রসর হচ্ছে।

তিনি আরো বলেন, বাগাদী ইউনিয়নে সব বিষয়ে ভালো থাকলেও মাদকের বিষয়ে বার বার কথা হচ্ছে। যারা মাদকের সাথে জড়িত, তাদের সাথে আমাদের কোন আপোষ নেই। সাংবাদিক পত্রিকায় লিখবে, চেয়ারম্যান প্রশাসনিক ব্যবস্থা নিবে। আমরা সাথে আছি, বাগাদী ইউনিয়ন মাদক নির্মূল করা হবে।

ওচমান পাটওয়ারী বলেন, আমি আপনাদেরই একজন। আপনাদের ভালোবাসার কারণে আমি চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমি যথাসাধ্য মানুষের সেবা করার জন্য নিজেকে নিয়োজিত রাখবো। আপনাদের যে কোন সমস্যায় আমার কাছে আসবেন। জেলা পরিষদ সাধ্যমত সমাধানের চেষ্টা করবো। কারণ এই প্রতিষ্ঠানটি মূলত সেবা দেয়ার মত একটি বড় ধরনের প্রতিষ্ঠান। জাতির জনক বঙ্গবন্ধুসহ মহান স্বাধীনতা যুদ্ধে সকল শহীদদের জন্য দোয়া করবেন। সকলের জন্য শুভ কামনা রইল।
অনুষ্ঠান পরিচালনা করেন এম.আর. ফ্যাশনের স্বত্ত্বাধিকারী, জাতীয় দৈনিক অনুপমা এর সম্পাদক, দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক রোটা. মো. রোকনুজ্জামান রোকন। শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা, বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বেলায়েত হোসেন বিল্লাল গাজী।
এ সময় উপস্থিত ছিলেন দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মুহাম্মদ মাসুদ আলম, বাগাদী ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক মাও. জাকির হোসেন হিরু, চাঁদপুরজমিন পত্রিকার সহ-সম্পাদক মাজহারুল ইসলাম অনিক, স্টাফ রিপোর্টার বাবু আলম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রার্থী জাকির হোসেন খান, যুবলীগ নেতা কবির হোসেন পাটওয়ারী, পীরজাদা খাজা ফরিদ উদ্দিন, চাঁদপুরজমিন হাসপাতাল এ- ডায়াগনস্টিক সেন্টারের টেকনিশিয়ন মো. শাহ্ আলম, নান্নু গাজী, ব্যবসায়ী জবির হোসেন গাজীসহ চৌরাস্তা মোড় বাজারের ব্যবসায়ী বৃন্দ।

নিউজ ডেস্ক
আপডেট, বাংলাদেশ সময় ৩: ৪০ এএম, ৩১ মে ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply