Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / বাকিলায় জেলা পরিষদের সদস্য প্রার্থীর মতবিনিময়
বাকিলায়

বাকিলায় জেলা পরিষদের সদস্য প্রার্থীর মতবিনিময়

জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান  হাজী জসিম উদ্দিন ধারাবাহিকভাবে সকল ইউনিয়ন পরিষদে মতবিনিময় করে যাচ্ছেন। তার ধারাবাহিকতায় বৃহস্পতিবার ২ নং বাকিলা ইউনিয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার দুপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিলন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের শিল্প বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন মজুমদার, বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল খালেক, সাধারন সম্পাদক অমল ধর, সাবেক সাধারন সম্পাদক হাবিবুর রহমান লিটন, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল।

অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন, যুবলীগ নেতা নাজমুল আহসান নয়ন, পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল আলম বেপারী ও সাধারন সম্পাদক মেহেদী হাসান রাব্বী প্রমুখ। ইউপি সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন, রেহানা আক্তার, মাহমুদা আক্তার, নার্গিস আক্তার, দুলাল, মাসুম বিল্লাহ্, ইয়াছিন শেখ, রবিউল আলম, মো. হাবিব, মানিক মিয়া, শাহজান, আবুল বাসার ও বিল্লাল গাজী।

মতবিনিময় সভায় সাবেক ছাত্রনেতা মিলন হোসেনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ৮ সেপ্টেম্বর ২০২২