Home / চাঁদপুর / বাংলালিংক বায়োমেট্রিক পদ্ধতিতে রি-ভেরিফিকেশন র‌্যালি
বাংলালিংক বায়োমেট্রিক পদ্ধতিতে রি-ভেরিফিকেশন র‌্যালি

বাংলালিংক বায়োমেট্রিক পদ্ধতিতে রি-ভেরিফিকেশন র‌্যালি

জনসচেতনতা ও অনিবন্ধনকৃত বাংলালিংক সংযোগটি বায়োমেট্রিক পদ্ধতিতে রি-ভেরিফিকেশন করার লক্ষ্যে বাংলালিংক গ্রাহকদের উদ্বুদ্ধকরণে র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। রোববার বেলা ১১ টায় চিত্রলেখার হাজী মহসিন রোড এলাকার বাংলালিংক অফিসের সামনে থেকে র‌্যালিটি শহরের মূল সড়ক প্রদক্ষিণ করে নিজস্ব কার্যালয়ের সামনে এসে সমাপ্ত হয়।

র‌্যালির পূর্বে প্রধান অতিথি হিসেবে বেলুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে বাংলালিংক রি- ভেরিফিকেশন র‌্যালির শুভ উদ্ধোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

এছাড়া র‌্যালিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আশ্রাফুজ্জামান।

Banglalink sim

বাংলালিংক চাঁদপুর জেলার পরিবশেক মো. জাকির হোসেনের সার্বিক তত্ত্বাবধায়নে অনিবন্ধনকৃত বাংলালিংক সংযোগটি বায়োমেট্রিক পদ্ধতিতে রি-ভেরিফিকেশন করার জন্যে গ্রাহকদের উদ্বুদ্ধ করেন বাংলালিংক জোনাল বিসনেস্ ম্যানেজার মো. শাখাওয়াত হোসেন।

তিনি বাংলালিংক গ্রাহকের উদ্দেশ্যে বলেন, সারা দেশে একযোগে যে অনিবন্ধনকৃত বাংলালিংক সংযোগটি বায়োমেট্রিক পদ্ধতিতে রি-ভেরিফিকেশন করা হচ্ছে তাতে গ্রাহকদের আঙ্গুলের ছাপ কোনোভাবেই সংরক্ষণ করা হচ্ছে না। অনেকেই মনে করছের বায়োমেট্রিক পদ্ধতিতে মানুষ প্রতারিত হতে পারেন। গ্রাহকেদের উদ্বুদ্ধকরণে সারাদেশের সাথে মিল রেখে আমরা র‌্যালি করেছি। সরকার গ্রাহকদের ভোগান্তির হাত থেকে রক্ষা করার লক্ষ্যেই এই পদক্ষেপ গ্রহণ করেছেন। আগামী ৩১ এপ্রিলের পরে অনিবন্ধনকৃত সংযোগটি বন্ধ করে দেওয়া হবে। আমরা চাই গ্রাহকরা শতভাগ সেবা নিশ্চিত করতে দ্রুত তাদের বাংলালিংক সংযোগটি বায়োমেট্রিক পদ্ধতিতে রি-ভেরিফিকেশন করুক।

বাংলালিংক বায়োমেট্রিক পদ্ধতিতে রি-ভেরিফিকেশন র‌্যালি

About The Author

শরীফুল ইসলাম

||আপডেট: ০৬:০৪  অপরাহ্ন, ১০ এপ্রিল ২০১৬, রোববার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply