এই বাংলায় শেখ হাসিনার ঠাঁই নাই: মঞ্জিল হোসেন

ছাত্র-জনতার ওপর গুলি চালিয়ে হত্যার অভিযোগে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচার দাবিতে অবস্থান কর্মসূচি করেছে ফরিদগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন।

১৪ আগস্ট বুধবার ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সম্মুখে কলাবাগান মার্কেটের সামনে বিএনপির অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়। অবস্থান কর্মসূচিতে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মজিবুর রহমান দুলালের সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শরীফ মোহাম্মদ ইউনুস।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির যুগ্ম আহবাক সাবেক মেয়র মঞ্জিল হোসেন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল খালেক পাটওয়ারী, পৌর বিএনপির আহবায়ক আমানত হোসেন গাজী, পৌর বিএনপির সাবেক সভাপতি মোঃ হারুনুর রশিদ, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক ছাবের হোসেন খান, উপজেলা যুবদলের সাবেক আহবায়ক মোঃ মহসিন মোল্লা, যুগ্ম আহবায়ক আব্দুর রহমান বেপারি।

এসময় সাবেক মেয়র মঞ্জিল হোসেন বলেন, আন্দোলনের সময় শেখ হাসিনা সরকার দেশের মেধাবী শিক্ষার্থীসহ দেশের সাধারণ জনতাদের উপর নির্বিচারে গুলি চালিয়ে হত্যা করেছে। এই সোনার বাংলায় হত্যাকারীদের কোন ঠাঁই হবে নাই। হত্যাকারীরা দেশে আসতে চাইলে তাদেরকে কঠোরভাবে প্রতিহত করবো।

তিনি আরো বলেন, সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিহত করতে নেতাকর্মীদের নিজ নিজ জায়গা থেকে কাজ করা আহ্বান জানান। বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র হত্যার প্রতিবাদ জানিয়ে হাসিনাসহ জড়িতদের সর্বোচ্চ বিচারের দাবি করেন ।

এসময় উপস্থিত ছিলেন, রূপসা উত্তর ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন ভূঁইয়া, চরদুঃখীয়া পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি শাহজাহান পাটওয়ারী, পূর্ব ইউনিয়নান চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি বাছির আহমেদসহ উপজেলা বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৪ আগস্ট ২০২৪

Share