Home / চাঁদপুর / বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি’র কর্মসূচি ঘোষণা
Chandpur-Times
এ প্রতিবেদনের ছবি প্রকাশ হয়নি

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি’র কর্মসূচি ঘোষণা

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি ও বাংলাদেশ বিভাগীয় কমিশনারের কার্যালয় কর্মচারী সমিতি কেন্দ্রিয় কমিটির ঘোষণা অনুযায়ী প্রশাসনে মাঠ প্রশাসনে বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, সহকারী কমিশনার ভূমি কার্যালয়ে কর্মরত তৃতীয় শ্রেণির কর্মচারীদের সমন্বয়ে গঠিত বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি ও বাংলাদেশ বিভাগীয় কমিশনার কার্যালয়ের কর্মচারী সমিতির কর্মচারীগণের পদ পরিবর্তন দীর্ঘদিন ধরে দাবি করে আসছে ।

এ দাবি মাননীয় প্রধানমন্ত্রীর অনুমোদন হওয়া সত্বেও এখনও বাস্তবায়ন না হওয়ায় এ সংগঠনের কেন্দ্র কমিটি কর্তৃক ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে চাঁদপুর জেলা শাখা এ কর্মসূচি পালন করবে ।

কর্মসূচি

২০-২১ জানুয়ারি সকাল ৯ টা থেকে ১১ টা পর্যন্ত দু’ঘণ্টা কর্মবিরতি পালন ও অফিস চত্বরে অবস্থান, ২২-২৩ জানুয়ারি সকাল ৯ টা থেকে বেলা ১২ পর্যন্ত ৩ ঘণ্টা কর্মবিরতি পালন এবং অফিস চত্বরে অবস্থান, ২৭-২৮ জানুয়ারি ৯ টা থেকে ১ টা পর্যন্ত ৪ ঘণ্টা কর্মবিরতি পালন এবং অফিস চত্বরে অবস্থান । ২৫-২৬ ফেব্রুয়ারি ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত পূর্ণদিবস কর্মবিরতি পালন এবং অফিস চত্বরে অবস্থান।

উক্ত সময়ের মধ্যে দাবি বাস্তবায়ন না হলে ঢাকা প্রেসক্লাবে মহাসমাবেশের মাধ্যমে ২৮ মার্চ ২০২০ পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে বলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয় ।

উক্ত কর্মসূচি পালন বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি চাঁদপুর জেলা শাখার সভাপতি মো.নেছার আহমদ ও সাধারণ সম্পাদক মো.মিজানুর রহমান সংশ্লিষ্ঠ সবাইকে সবিনয় অনুরোধ জানিয়েছেন ।

আবদুল গনি, ২০ জানুয়ারি ২০২০