Home / বিনোদন / ‘বাঁচতে দিন আমাকে’
'বাঁচতে দিন আমাকে'

‘বাঁচতে দিন আমাকে’

মডেলিং এর মাধ্যমে মিডিয়া জগত প্রবেশ করেছিলেন তিনি। এরপর নাটকে অভিনয় শুরু করেন। সুনিপুণ অভিনয়ের মধ্য দিয়ে অল্প সময়েই জনপ্রিয় হয়ে উঠেন। ক্যারিয়ারের তুঙ্গে ব্যক্তিগত কিছু ঘটনার কারণে বেশ দীর্ঘ সময় পর্দার বাইরে থাকলেও পরিস্থিতি মোকাবেলা করে বছর দুয়েক যাবত আবারো নিয়মিত কাজে ফিরেছেন তিনি। বলছিলাম বাংলাদেশের মিডিয়া ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ সাদিয়া জাহান প্রভার কথা।

দীর্ঘবিরতির পর আবারো তিনি ফিরে এসেছেন টিভি পর্দায়। একের পর এক অভিনয় করে চলেছেন। তবে এখনো মাঝে মাঝে নিজের অতীতের একটা অনিচ্ছাকৃত ভুলকে নিয়ে বিব্রতকর পরিস্থিতর মধ্যে পড়তে হয় তাকে। নানা গুজবে নিজের ব্যক্তিজীবন অতিষ্ঠ হয়ে উঠে। আর এসব থেকে মুক্তি দেয়ার জন্য সবার কাছে অনুরোধ করেছেন প্রভা। শনিবার বিকেলে নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বাঁচতে দেয়ার আকুতি জানান প্রভা। এদিকে প্রভাকে গুজবে কান না দিয়ে সততার সঙ্গে কাজ করে যেতে অনুরোধ করেছেন তার একাধিক সহকর্মী।

ফেসবুকে দেয়া প্রভার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল:

আমি সাদিয়া জাহান প্রভা। জীবনে কোনোদিন মাদক সেবন করি নাই। টাকা বা কাজের বিনিময়ে কারো সাথে রাত কাটাই নাই। সজ্ঞানে কোনোদিন কারো ক্ষতি করি নাই। একটা সশিক্ষিত পরিবারের সন্তান আমি। জীবনে অনেক বড় বড় পরীক্ষা দিয়েছি কিন্ত হার মানিনি। কারন আমি নির্দোষ তাই।

তিনি আরো বলেন, আমাকে নিয়ে ভ্রান্ত ধারনাগুলো বন্ধ করুন। খুবই সাধারন জীবন আমার। আজকে অনেক অসহায় হয়ে আমার নিজের জীবনের স্টেটমেন্ট দিলাম। বাঁচতে দিন আমাকে।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ৫ : ৫০ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৭, শনিবার
এএস