Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / বহরী উবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
বার্ষিক

বহরী উবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার বহরী উচ্চ বিদ্যালয়ে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে এসএসসি পরীক্ষার্থীদের সংবর্ধনা, আলোচনা সভা, পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

শুক্রবার ১১টার দিকে বিদ্যালয় মিলনায়তনে পুরস্কার বিতরণী ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন শিক্ষা মন্ত্রণালয়ের জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমির সাবেক মহা পরিচালক প্রফেসর ড. মোঃ লোকমান হোসেন।

তিনি বলেন,শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক গঠনে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই। তাই মেধা বিকশিত করতে হলে নিয়মিত শরীর চর্চা ও খেলাধুলার প্রতি মনোনিবেশ হতে হবে।

বহরী উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বোয়ালিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি মোঃ আলমগীর হোসেন, বর্তমান সভাপতি ইন্জিনিয়ার মোঃ জুয়েল হোসেন, বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি আল মাহমুদ, বহরী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক কে এম ইকবাল গণি,সাবেক ইউপি চেয়ারম্যান কবির হোসেন,অত্র বিদ্যালয়ের সাবেক সভাপতি হান্নান খান, আমজাদ মাস্টার প্রমুখ। ছাত্র ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন নবম শ্রেণির ছাত্রী ফারিয়া তামিম।অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোঃ মাহবুবুর রহমান।

অনুষ্ঠান পরিচালনা করেন সিনিয়র শিক্ষক গোলাম মোস্তফা। আলোচনার শেষে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং জিপিএ-৫ প্রাপ্তদেরকে সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১৭ ডিসেম্বর ২০২২