বলাখাল বাজারে এমপির নির্দেশে শান্তি মিছিল

বিএনপি জামাতের হরতাল নৈরাজ্যে জ্বালাও, পোড়াও, অগ্নিসংযোগ, গাড়ী ভাংচুরের প্রতিবাদে হাজীগঞ্জ-শাহরাস্তির সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপির নির্দেশে হাজীগঞ্জ পৌর ১ ও ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী রাজ পথে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মুন্সী, সাধারণ সম্পাদক শাহরিয়ার তুহিন, ঢাকা মহানগর দক্ষিণের সাবেক ছাত্রনেতা মো. শিশির মজুমদার, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাঈম মুন্সি, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি জাহিদুর রহমান জাহিদ, ২ নং ওয়ার্ড কাউন্সিলর আলাউদ্দিন মুন্সী, ১ নং ওয়ার্ড কাউন্সিলর মাইনুদ্দিন মিয়াজী, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু তালিব লিটন ভুইয়া, ২ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক নাসির মিয়াজি, সাবেক ছাত্রনেতা পারভেজ মজুমদার নিশাত, ২ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সম্রাট, সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদসহ বলাখাল বাজারের ব্যবসায়ী, ১ ও ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, ঢাকা মহানগর দক্ষিণের সাবেক ছাত্রনেতা মো. শিশির মজুমদার। এ সময় তিনি বলেন, মেজর রফিকুল ইসলাম বীর উত্তম এমপির নির্দেশে এবং সাধারণ জনগণের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করতে রাজপথে আছি এবং থাকবো।

দেশের বিভিন্ন এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার পাশাপাশি জনগণের জান-মালের নিরাপত্তা দিতে আওয়ামীলীগ সরকার কাজ করছে। পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীও প্রতিটি নিরাপত্তা নিশ্চিতে কাজ করছে। তাই হাজীগঞ্জ-শাহরাস্তিতে মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপির নির্দেশে আমরা রাজ পথে থেকে সাধারণ জনগণের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করতে রাজপথে আছি এবং থাকবো।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ২৯ অক্টোবর ২০২৩

Share