বর্তমান সরকারের সময়ে সবাই শান্তিতে উৎসব পালন করে: মায়া চৌধুরী

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী ও সাবেক সংসদ সদস্য এবং বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন আওয়ামী লীগ সরকার যখনি ক্ষমতায় আসে দেশের মানুষ নির্বিঘ্নে সকল ধর্মের উৎসব পালন করতে পারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কথা ভেবে বিভিন্ন ধর্মীয় উৎসবের সময়ে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন। আপনারা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যেন আরও বেশি সময় আপনাদের পাশে থেকে দেশ পরিচালনা করতে এবং সেবা করতে পারে। এবার দেশের ধর্মপ্রাণ মুসলমানরা তাদের দ্বিতীয় বৃহত্তর ধর্মীয় উৎসব ঈদুল আযহা খুবই শান্তিতে, ত্যাগের মহিমায় যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্য এবং উৎসাহ, আনন্দ ও উদ্দীপনা এবং পশু কোরবানির মধ্য দিয়ে ঈদ উদযাপন করেছে।

মঙ্গলবার (১৮ জুন) চাঁদপুরের মতলব উত্তরের মোহনপুরে নিজ বাড়িতে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দলীয় নেতা-কর্মী, জনপ্রতিনিধি, পেশাজীবীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এসব কথা বলেন।

ঈদ শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি স্থানীয় নেতাকর্মীদের খোঁজ খবর নেন মায়া চৌধুরী।

এসময় মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমি সর্বদা নেতাকর্মীদের পাশে ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমি এবং আমার পরিবার মৃত্যুর আগ পর্যন্ত জনমানুষের সেবায় নিয়োজিত থাকবো ইনশাল্লাহ। সবাই দোয়া করবেন। সবাইকে গণপ্রজজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক।

ঈদের পরদিন মঙ্গলবার দুপুর থেকে বিকেল পর্যন্ত মায়া চৌধুরীর উদ্যোগে ঈদ পুনর্মিলনীর আয়োজন করা হয়। চাঁদপুরের মতলব দক্ষিণ এবং মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী তাদের প্রিয় নেতার ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দেন এবং পৃথক পৃথকভাবে শুভেচ্ছা বিনিময় করেন। সবাইকে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি অবিচল আস্থা রেখে সাহসিকতা ও ধৈর্য্য ধরার আহ্বান জানান তিনি। চাঁদপুরের মতলব উত্তর উপজেলাকে একটি আধুনিক স্মার্ট মতলব গড়ে তোলার পূর্নব্যক্ত করেন। পর্যায়ক্রমে মতলবের সকল অসমাপ্ত উন্নয়নকাজগুলো সম্পন্ন করা হবে বলেও জানান মায়া চৌধুরী। এরপর তিনি প্রতি বছরের ন্যায় এবছরও নেতা-কর্মীদের মধ্যাহ্নভোজে আপ্যায়িত করেন।
এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এমপির সহধর্মিনী পারভীন চৌধুরী, চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক ও প্রয়াত সাজেদুল হোসেন দিপু চৌধুরীর সহধর্মিনী সূবর্না চৌধুরী বীনা, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটি সদস্য ও প্রয়াত সাজেদুল হোসেন দিপু চৌধুীর জ্যেষ্ঠ পুত্র আশফাক চৌধুরী মাহি,তার ছোট ভাই ইরফান চৌধুরী রাহি, বিশিষ্ট শিল্পপতি কামাল ঢালী, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ মানিক দর্জি, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন, চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সাবেক জেলা কমান্ডার মিয়া মোঃ জাহাঙ্গীর আলম, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব লায়ন আরিফ উল্লাহ সরকার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, ,মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল মোস্তফা তালুকদার, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন,মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজুল হাসান রিয়াজ, মহিলা ভাইস চেয়ারম্যান লাভলী চৌধুরী, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপির ব্যক্তিগত সহকারী কামরুল হাসান মামুন, কলাকান্দা ইউপি চেয়ারম্যান আঃ ছোবহান সরকার সুভা, ফতৈপুর পূর্ব ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, সাদুল্যাপুর ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব লোকমান হোসেন মুন্সী, বাগানবাড়ি ইউপির সাবেক চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোঃ নান্নু মিয়া, ষাটনল ইউপির সাবেক চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার,মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সদস্য রাদেশ্যাম সাহা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোজাম্মেল হক, মতলব দক্ষিণ উপজেলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার আখি, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, উপজেলা যুবলীগের সদস্য হাসান মোর্শেদ আহার চৌধুরী, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান রেজাউল করিম, সুলতানাবাদ ইউপির চেয়ারম্যান আবুবক্কর সিদ্দিক খোকন, মতলব উত্তর উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মঈন উদ্দিন সরকার মিলন, ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র আলহাজ্ব রুহুল আমিন মোল্লা,মতলভ উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম-আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, উপজেলা ছাত্রলীগের ১ নাম্বার সদস্য সদরুল আমিন, উপজেলা ছাত্রলীগের সদস্য মঈন উদ্দিন সাব্বির, মোহনপুর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সম্পাদক মোঃ আব্দুল্লাহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটি সদস্য ও প্রয়াত সাজেদুল হোসেন দিপু চৌধুীর জ্যেষ্ঠ পুত্র আশফাক চৌধুরী মাহিও মতলব উত্তর-মতলব দক্ষিণ উপজেলা যুবলীগ,ছাত্রলীগ,অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। এসময় নেতাকর্মীরা আশফাক চৌধুরী মাহিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

নিজস্ব প্রতিবেদক, ১৮ জুন ২০২৪

Share