Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / বর্তমান সরকারের আমলে কোন কষ্টে নেই : এমপি রুহুল
সরকারের

বর্তমান সরকারের আমলে কোন কষ্টে নেই : এমপি রুহুল

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল বলেছেন, দেশের গরীব, অসহায় ও অস্বচ্ছল মানুষের পাশে চেখ হাসিনা সরকার সবসময় পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে। বর্তমান সরকারের আমলে কোন কষ্টে নেই।ইনশাআল্লাহ ভবিষ্যতেও থাকবেনা। গত ১৩ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল হতে মতলব দক্ষিণ উপজেলার গরীব, অসহায় ও দলীয় নেতাকর্মীদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি একথাগুলো বলেন।

তিনি আরো বলেন,আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন।আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। দপশে কোন অভাব অনটন থাকেনা।বেকার মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করা হয। আপনারা শেখ হাসিনা সরকারের পাশে থাকবেন, শেখ হাসিনা সরকারও আপনাদের পাশে থাকবে।

১৩ জানুয়ারি শুক্রবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাসের সভাপতিত্বে ও বিআরডিপির চেয়ারম্যান মোফাজ্জল হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মবিন সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী বেগম রুনু, অফিসার ইনচার্জ সাইদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন প্রধান, কাউন্সিলর সারোয়ার সরকার লিখন, মৎস কর্মকর্তা বিজয় কুমার দাস।

আরো বক্তব্য রাখেন উপজেলে যুবলীগে সাবেক যুগ্ম আহবায়ক গোলাম মোস্তফা, দৈনি প্রিয় চাঁদপুর পত্রিকার প্রকাশক ও সম্পাদক বোরহানউদ্দিন ডালিম, মতলব প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাস, গোলাম হালদার মোল্লা, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রিয়াদুল আলম রিয়াদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাউসার আলম পান্না, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ তামিম। এসময় উপস্থিত ছিলেন মতলব প্রেসক্লাবের সভাপতি সাবেক সভাপতি রোকনুজ্জামান রোকন, সভাপতি আক্তার হোসেন, সাধারণ সম্পাদক মাহফুজ মল্লিকসহ রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। পরে সহস্রাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১৩ জানুয়ারি ২০২৩