বর্তমান প্রযুক্তির সাথে তাল মিলিয়ে কাজ করতে হবে : পৌর মেয়র

চাঁদপুর শহরের বিষ্ণুদী ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসায় আলিম পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় মাদ্রাসা হলরুমে দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল। 

তিনি তার বক্তব্যে বলেন, ভালো ফলাফল করতে হলে, বেশি বেশি পড়াশোনা করতে হয়। আর পড়াশোনা কে কাজে লাগিয়ে সবাইকে এগিয়ে যেতে হবে। বর্তমান এই প্রযুক্তির সাথে সবাইকে সমান তালে তাল মিলিয়ে কাজ করতে হবে। তার আগে সবাইকে আমাদের দেশটাকে ভালোবাসতে হবে। আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আজকে দেশকে অনেক উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমরা খুব অল্প সময়ের মধ্যে খুব উন্নত একটি রাষ্ট্র হিসেবে পরিচিতি পাবো। আমি প্রত্যাশা করি তোমরা সকল শিক্ষার্থী ভালো ফলাফল অর্জন করে  মাদ্রাসা সুনাম বয়ে আনবে। 

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ও বিষ্ণুদী মাদ্রাসার সভাপতি এএইচএম আহসান উল্লাহর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদ্রাসার অধ্যক্ষ মুফতি মাওলানা মোহাম্মদ জসিম উদ্দিন, শিক্ষানুরাগী মো. মফিজুল হক মজুমদার, মো. মোজাম্মেল হক পাটওয়ারী, মিজানুর রহমান দেওয়ান।

মাদ্রাসার সহকারী শিক্ষক মো. আলমগীর হোসেনের পরিচালনায় শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন আরবি প্রভাষক আবু জাফর মো. মোজাম্মেল হক। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য এবং মানপত্র পাঠ করেন আলিম পরীক্ষার্থী আবু বকর আল রাফি ও ইজা আক্তার পাটওয়ারী। সবশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিষ্ণুদী মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ জসিম উদ্দিন  

প্রতিবেদক: শরীফুল ইসলাম,১০ আগস্ট ২০২৩

Share