বন্যার্তদের জন্য উপহার পাঠালো পুরানবাজার মধুসূদন উবির শিক্ষার্থীরা

বন্যাদুর্গত এলাকায় পানিবন্দী মানুষের জন্য খাদ্য সামগ্রীর উপহার পাঠালো চাঁদপুর‌ শহরের পুরানবাজার মধুসূদন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। ১ সেপ্টেম্বর রোববার দুপুরে বিদ্যালয়ের শিক্ষার্থীরা শিক্ষকদের উপস্থিতিতে বৈষম্যবিরোধী ছাত্রদের হাতে এই উপহার সামগ্রী তুলে। ‌এর আগে গত কয়েকদিন ধরে বিদ্যালয়ে শিক্ষার্থীরা বন্যার্ত মানুষদের জন্য এই উপহার সামগ্রী সংগ্রহ এবং প্যাকেটজাত করে।

পুরানবাজার মধুসূদন হরিসভা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গনেশ চন্দ্র দাস বলেন, শিক্ষার্থীরা নিজেদের উপলব্ধি থেকে বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াচ্ছে। এজন্য আমি তাদেরকে আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই। গত কয়েকদিন ধরে তারা পানিবন্দী মানুষের জন্য এই উপহার সামগ্রী গুলো সংগ্রহ এবং প্যাকেট করেছে। আমাদের অনেক শিক্ষক শিক্ষার্থীদের এই মানবিক কর্মকান্ডে সাথে ছিল। আমি বিশ্বাস করি, এমন মানবিক কাজের মধ্যে বড় হলে আমাদের সন্তানরা ভালো মানুষ হিসেবে গড়ে উঠেবে।

বিপদগ্রস্ত প্রতিবেশী মানুষদের জন্য শিক্ষার্থীদের ব্যতিক্রমী এই উপহার তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন, পুরানবাজার মধুসূদন হরিসভা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক গোপাল চন্দ্র ঘোষ, শাহীন সুলতানা, সিক্তা সাহা, তাপসী চক্রবর্তী, গীতা মজুমদার, দুলাল চন্দ্র রায়, বিশ্বজিৎ চন্দ, ওয়াহিদুর রহমান লাভু, মোহাম্মদ হোসাইন, অমল নন্দী, মামুন মজুমদার, শাখাওয়াত হোসেন, আছমা আক্তার, বিন্তী ঘোষ, তনুশ্রী সাহা, শিপন শেখসহ শিক্ষার্থী ও অভিভাবকগণ।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১ সেপ্টেম্বর ২০২৪

Share