Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / বন্ধু সংগঠনের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন
বন্ধু

বন্ধু সংগঠনের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ “সহকারি শিক্ষক” ক্যাটাগরিতে উপজেলার দক্ষিণ ব্যাসদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক শ্যামল কুমার বাড়ৈ ” শ্রেষ্ঠ সহকারি শিক্ষক” নির্বাচিত হওয়ায় ’’আমরা ৯৩’’ মতলব উত্তর বন্ধু সংগঠনের উদ্যোগে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যার পর ছেংগারচর বাজার বৈঠক খানায় ’’আমরা ৯৩’’ মতলব উত্তর বন্ধু সংগঠনের পক্ষ থেকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ “সহকারি শিক্ষক নির্বাচিত হওয়ায় ’’আমরা ৯৩’’ বন্ধু সংগঠনের শামল কুমার বাড়ৈকে এ অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

’’আমরা ৯৩’’ মতলব উত্তর বন্ধু সংগঠনের সাধারণ সম্পাদক হাজ্বী আব্দুল হালিমের সভাপতিত্বে ও ’’আমরা ৯৩’’ মতলব উত্তর বন্ধু সংগঠনের প্রধান সমন্বয় আঃ মান্নান সাগরের সঞ্চালনায় এ সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ’’আমরা ৯৩’’ মতলব উত্তর বন্ধু সংগঠনের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ উজ্জল ফরাজী, মোঃ নাজমুল খান, মোঃ ছানাউল্লাহ, মোঃ বাদশা মিয়া, আশেক মাহমুদ সংগ্রাম, প্রফেসার মোঃ শাহিন বকাউল, মোঃ ইদ্রিস আলী, আবুল বাশার, সোহরাব হোসেন, আফরোজা আক্তার ঝুনু, ডা.বোরহান উদ্দিন, শাহিন ঢালী, ইদ্রিস আলী, মোঃ লিটন, জাকির মাষ্টার,সিরাজ শিকদার,মিলন খান প্রমূখ।

সোমবার উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস কর্তৃক উপজেলার দক্ষিণ ব্যাসদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক শ্যামল কুমার বাড়ৈ মতলব উত্তর উপজেলার শ্রেষ্ঠ প্রাথমিক সহকারী শিক্ষক নির্বাচিত করা হয়। উপজেলা পর্যায়ের শ্রেষ্ঠ প্রাথমিক সহকারী শিক্ষক নির্বাচিত হওয়ার খবর জানতে পেরে ’’আমরা ৯৩’’ মতলব উত্তর বন্ধু সংগঠনের মহান সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। সেই সাথে তিনি সিলেকশন কমিটির সকল সদস্য ও উপজেলার সকল সহকর্মীদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এ বিষয়ে ’’আমরা ৯৩’’ মতলব উত্তর বন্ধু সংগঠনের প্রধান সমন্বয় আঃ মান্নান সাগর জানান, আমাদের ৯৩ ব্যাচ বন্ধু শ্যামল কুমার বাড়ৈ একজন ভাল মনের মানুষ। তার কর্মদক্ষাতা ও পাঠ দানের বিষয়ে ভীষন আন্তরিক। বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিজের সন্তানের মতো ভাল বাসেন । তিনি উপজেলায় শ্রেষ্ঠ সহকারী শিক্ষিক নির্বাচিত হওয়ায় ’’আমরা ৯৩’’ মতলব উত্তর বন্ধু সংগঠনের সকল বন্ধুরা গর্বিত।

কৃতিত্বের বিষয়ে জানতে চাইলে শিক্ষিক শ্যামল কুমার বাড়ৈ জানান, আমার এতোদুর এগিয়ে যাওয়া পিছনে উপজেলা শিক্ষা কর্মকর্তা, আমার বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ সহকারী শিক্ষকগণের বিশেষ অবদান রয়েছে। আমি সকলের ভালবাসা ও দোয়া নিয়ে সততা ও নিষ্ঠার সাথে সফল শিক্ষক হিসাবে শিশুদের পাশে থেকে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদার রাখতে চাই। এর জন্য অভিভাবক, শিক্ষক মহল সহ সকলের কাছে দোয়া কামনা করেন তিনি। একই সাথে উপজেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক শ্যামল কুমার বাড়ৈ ’’আমরা ৯৩’’ মতলব উত্তর বন্ধু সংগঠনের বন্ধুরা তাকে সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা জানানোর জন্য সকল বন্ধুদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।

এদিকে ’’আমরা ৯৩’’ মতলব উত্তর বন্ধু সংগঠনের প্রিয় বন্ধু শ্যামল কুমার বাড়ৈর ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর অনুষ্ঠানের পর আগামী ডিসেম্বরের শেষের দিকে ’’আমরা ৯৩’’ মতলব উত্তর বন্ধু সংগঠনের দ্বি-বার্ষিক পারিবারিক পূর্ণমিলনী অনুষ্ঠান সফল ও সার্তক করার লক্ষে এক প্রস্তÍুতি সভাও অনুষ্ঠিত হয়।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ১১ সেপ্টেম্বর ২০২৩