Home / চাঁদপুর / বদর দিবসে চাঁদপুর খেলাফত মজলিসের আলোচনা ও ইফতার
বদর দিবসে চাঁদপুর খেলাফত মজলিসের আলোচনা ও ইফতার

বদর দিবসে চাঁদপুর খেলাফত মজলিসের আলোচনা ও ইফতার

খেলাফত মজলিস, চাঁদপুর শহর শাখার আয়োজনে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল মঙ্গলবার ১৩ জুন চাঁদপুর শহরের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য ও জেলা খেলাফত মজলিসের সাবেক সভাপতি মুফতি সিরাজুল ইসলাম।

তিনি বক্তব্যে সরকারকে উদ্দেশ্যে করে বলেন, জঙ্গিদেরকে দমন করতে জাতি যেভাবে ঐক্যবদ্ধভাবে ভূমিকা রেখেছে, নাস্তিকদের দমন করতেও জাতি সেভাবে ঐক্যবদ্ধ এবং সরকারকে সেভাবে ভূমিকা নিতে হবে। কুরআন নাজিলের এই মাসে নাস্তিকদের মসজিদ বন্ধ করার আস্ফালন সহ্য করা হবে না । অবিলম্বে সুলতানা কামালসহ নাস্তিকদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। বদরের যুদ্ধ ছিল সত্য মিথ্যার পার্থক্য নির্ণয়ের যুদ্ধ। সন্ত্রাসের বিরুদ্ধের মানবতার মুক্তির য্দ্ধু। বদরের চেতনায় উজ্জিবিত হয়ে আমাদেরকে সমাজের সকল অন্যায়, অবিচার ,জুলুম ,নির্যাতন ,সন্ত্রাসবাদসহ সকল অন্যায় মূলোৎপাটন করতে খেলাফত রাষ্ট্র প্রতিষ্ঠার বিকল্প নেই। তাই সবাইকে তিনি খেলাফত প্রতিষ্ঠার সংগ্রামে অংশগ্রহনের আহবান জানান।
খেলাফত মজলিস, চাঁদপুর শহর শাখার সভাপতি মাও. কবির আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতান আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা কমিটির সভাপতি মাও. হাবীবুর রহমান,সাবেক নির্বাহী সভাপতি বোরহান উদ্দিন সিদ্দিকী, সহ-সভাপতি মাও. হাবীবুর রহমান, (শাহরাস্তি) সাধারন সম্পাদক তোফায়েল আহমদ, মাও ইব্রাহিম খলিল, সহ-সাধারন সম্পাদক ফারুক মুহাম্মদ নোয়াইম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আযাদ, বায়তুলমাল সম্পাদক ক¦ারী মাও. ইয়াসিন, মোঃ মোস্তফা কামাল (এম.কে), আবু বকর খান.

অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন শহর শাখার সহ-সভাপতি মাও.মিজানুর রহমান,সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন মেহেদী, হাফেজ সাইফুল ইসলাম, বায়তুলমাল সম্পাদক আব্দুল হামিদ, অফিস সম্পাদক হাফেজ আবুল খায়ের,প্রচার সম্পাদক মাও. নুরুল আমিন, শ্রমবিষয়ক সম্পাদক কামাল উদ্দিন,সদর থানা দক্ষিনের সাধারন সম্পাদক মোঃ ফারুক আলম, ছাত্র মজলিস চাঁদপুর জেলা শাখার সভাপতি সাইফুদ্দিন আহমদ,সেক্রেটারী শাব্বির আহমদ, বায়তুলমাল সম্পাদক আব্দুল মান্নান,প্রচার সম্পাদক নুরে আলম প্রমুখ। পরে দোয়া ও মুনাজাতের মাধ্যমে আলোচনা সভা সমাপ্ত হয়।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সম ১১: ৫৫পিএম, ১৩ জুন ২০১৭, মোঙ্গলবার
ডিএইচ

Leave a Reply