Home / উপজেলা সংবাদ / কচুয়া / বছর না যেতেই ইয়াবাসহ আবারো গ্রেফতার
arrest
২০১৯ সালের মার্চে মাদক ব্যবসায়ী আবদুল মালেকসহ আটক তার সহযোগীদের চিত্র এটি।

বছর না যেতেই ইয়াবাসহ আবারো গ্রেফতার

কচুয়া প্রতিনিধি ॥
কারাগার থেকে জামিনে এসে ভালো হওয়ার সুযোগ পেয়েও ভালো হলো না আলোচিত মাদক ব্যবসায়ী আব্দুল মালেক (৩৫)। তিনি আবারো ১শ ৫৫ পিচ ইয়াবাসহ গ্রেফতার হয়েছে ডিবি পুলিশের হাতে।

৭ মার্চ শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কচুয়ার পালাখাল পশ্চিম বাজারের নাহিদ স্টোর থেকে আব্দুল মালেককে চাঁদপুরের ডিবি পুলিশ (এসআই) প্রহলাদ রায় সঙ্গীয় ফোঁস নিয়ে বিশেষ অভিযান পরিচালনা গ্রেফতার করে। মাদক ব্যবসায়ী আব্দুল মালেক পালাখাল গ্রামের মৃত আব্দুর গফুরের ছেলে।

থানা ও বিভিন্ন সূত্রে জানা গেছে, গত বছরের ৫ মার্চ কচুয়া থানা পুলিশের বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ী আব্দুল মালেকের মাদক সাম্রাজ্যে হানা দেয়। পরে পুলিশ তার গৃহ থেকে ২শ ২০ পিচ ইয়াবা,৩৪ বোতল ফেন্সিডিল, দেড় কেজি গাঁজা ও মাদক বিক্রির নগদ ২০হাজার ৭শ ২০ টাকাসহ তাকে গ্রেফতার করেছিল। এ নিয়ে ওই সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক) ও মিডিয়া ব্যাপক তোলপাড় হয় এবং তার মাদক সাম্রাজ্য নিয়ে নানান সমালোচনা ঝড় বয়।

স্থানীয়দের অভিযোগ, আলোচিত মাদক ব্যবসায়ী আব্দুল মালেক ক্ষমতার অপ্রব্যবহার করে দলের প্রভাব খাটিয়ে গত কয়েক বছর যাবত এলাকায় বীরদর্পে রমরমা মাদক ব্যবসা চালিয়ে আসছে।

এলাকাবাসী আরো জানান, অল্প চালানে বেশি মুনাফা হওয়ায় রমরমা ইয়াবা ব্যবসায় ছাড়তে পারেনি নামধারী আব্দুল মালেক। এ ঘটনায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কচুয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের হয়েছে।

স্টাফ করেসপন্ডেন্ট, কচুয়া। ৮ মার্চ ২০২০