চাঁদপুর

বঙ্গবন্ধু সড়কে ধুলোয় দুর্ভোগ লাগবে ব্যবস্থা নিলেন পৌরকর্তৃপক্ষ

চাঁদপুর টাইমস’এ সংবাদ প্রকাশের একদিন পর শহরের বঙ্গবন্ধু সড়কের পুনঃসংস্কার কাজটি দ্রুত সম্পন্ন করার আশ্বাস দিলেন পৌরকর্তৃপক্ষ। এ ছাড়া সংস্কার কাজ চলাকালিন সময়ে পথচারী ও স্থানীয় বাসিন্দাদের ধুলোয় দুর্ভোগ এড়াতে সড়কে পানি দেয়ার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

দির্ঘদিন এ সড়কটির সংস্কার কাজ বিলম্বিত হওয়ায় ধুলোবালিতে চরম দুর্ভোগে অতিষ্ঠ হয়ে বুধবার (১১ এপ্রিল) বেলা ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ওই সড়কের ঘোড়ামারা আশ্রায়ন প্রকল্পের সামনে থেকে মিশন রোড পর্যন্ত বিক্ষুব্ধ এলাকাবাসি গাছের গুড়ি ফেলে প্রায় দু’ঘন্টা যাবৎ যান চলাচল বন্ধ করে দেয়।

খবর পেয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনর্চাজ মোঃ ওয়ালী উল্ল্যাহ অলি ও সেকেন্ড অফিসার মনির হোসেনসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান।

এ সময় স্থানীয় কাউন্সিলরের সহায়তায় ধুলোবালি রোধে সড়কে পানি দেয়ার ব্যবস্থা করা হলে স্থানীয়রা কিছুটা শান্ত হন। পরে যানচলাচল সাভাবিক করে দেয়া হয়।

১২ নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি জানান, আমি ওসির ফোনের মাধ্যমে জানতে পেরেছি এ সড়কে কোন যানবাহন চলাচল করতে দেয়া হচ্ছেনা। এমন খবরে আমি পৌরসভা থেকে এলাকায় ছুটে এসেছি এবং মেয়রের নির্দেশে সড়কে পানি দেয়ার ব্যবস্থা করেছি যাতে ধুলোবালি না উড়ে।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনর্চাজ মোঃ ওয়ালী উল্ল্যাহ অলি জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করে দিয়েছি।
সড়কে ধুলোবালি যেন না উড়ে সেজন্য সড়কে পানি দেয়ার জন্যে স্থানীয় কাউন্সিলরকে বলে এসেছি। স্থানীয় কাউন্সিলর জানিয়েছেন যে, তিনি কাজটি সম্পন্ন করার জন্যে মেয়র সাবের সাথে কথা বলেছেন। এবং মেয়র সাহেব আশ্বাসও দিয়েছেন যে, খুব সহসাই সড়কের কাজটি সম্পন্ন করা হবে।

মঙ্গলবার (১০ এপ্রিল) ‘বঙ্গবন্ধু সড়কে ধুলোয় দুর্ভোগ’ শিরোনামে চাঁদপুর টাইমস’এ একটি সংবাদ প্রকাশ হয়। তারই প্রেক্ষিতে বুধবার (১১ এপ্রিল) এ দুর্ভোগ লাগবে পৌরকর্তৃপক্ষ ব্যবস্থা গ্রহণ করেন।

ফলোআপ নিউজ

প্রতিবেদক : কবির হোসেন মিজি

Share