Home / চাঁদপুর / বঙ্গবন্ধু রাষ্ট্রের সম্পদ : ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া
বঙ্গবন্ধু রাষ্ট্রের সম্পদ : ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া

বঙ্গবন্ধু রাষ্ট্রের সম্পদ : ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া

আনোয়ারুল হক | আপডেট: ০৯:৪৬ অপরাহ্ণ, ২২ আগস্ট ২০১৫, শনিবার

বঙ্গবন্ধুর ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জেলা ওলামালীগের আয়োজনে শনিবার বিকেলে চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে শোকসভা অনুষ্ঠিত হয়।

শোকসভায় প্রধান অতিথি ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি।

ওলামালীগের সভাপতি মাও. আব্দুল কাদের মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে ড. শামছুল হক ভূঁইয়া এমপি বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রাষ্ট্রের সম্পদ। এ সম্পদকে আমরা শ্রদ্ধা ও সম্মান জানাবো।

তিনি আরো বলেন, ১৯৭৫ সালে ১৫ আগস্ট একদল বেঈমান, মীরজাফর বঙ্গবন্ধুর পরিবার ও আত্মীয় স্বজনদেরকে নির্মমভাবে হত্যা করেছে। আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহেনা বিদেশে ছিলেন বলেই তারা বেঁচে আছেন। বঙ্গবন্ধুকে হত্যা করে দেশকে পেছনে ফেলে দেওয়ার এক গভীর ষড়যন্ত্র ছিলো। আজ আমরা শেখ হাসিনার নেতৃত্বে মধ্যম আয়ের দেশে পরিণত হতে যাচ্ছি। এখনো ষড়যন্ত্র চলছে দেশকে পেছনে ফেলে দেওয়ার জন্যে। আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনকে সজাগ থাকতে হবে। আমরা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশের উন্নয়ন অব্যাহত রাখবো। এ ব্যাপারে সকলের সহযোগিতা ও ঐক্যবদ্ধতা কামনা করছি।

এসময় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া, কেন্দ্রীয় ওলামালীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হালিম খন্দকার, চাঁদপুর জেলা কৃষকলীগের সভাপতি জয়নাল আবেদীন, কচুয়া উপজেলা ওলামালীগের সাধারণ সম্পাদক মাও. আবু সাঈদ, শাহরাস্তি উপজেলা ওলামালীগের সভাপতি মাও. বিল্লাল হোসেন, ফরিদগঞ্জ ওলামালীগের সভাপতি মাও. মিজানুর রহমান, মতলব উত্তর উপজেলা ওলামালীগের সভাপতি আব্দুল মান্নান, মতলব দক্ষিণ উপজেলা ওলামালীগের সভাপতি মাওঃ নুরুজ্জামান, ফরিদগঞ্জ উপজেলা ওলামালীগের সহ-সভাপতি মাওঃ মোশারফ হোসেন, মতলব পৌর সভার সভাপতি মাও. মোঃ মাহবুবুর রহমান, বাগাদী ইউনিয়ন ওলামালীগের সভাপতি মাওঃ মোহম্মদ উল্যাহ খান প্রমুখ।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন ওলামালীগের জেলা সভাপতি মাও. আব্দুল কাদের মিয়া।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫