বঙ্গবন্ধু নাতনি টিউলিপ মা হতে যাচ্ছেন

ব্রিটিশ পার্লামেন্টের লেবার পার্টির সংসদ সদস্য ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি রিজওয়ানা সিদ্দিক টিউলিপ মা হতে যাচ্ছেন। লন্ডনের স্থানীয় সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে নিজেই এ খবর দিয়েছেন টিউলিপ।

ব্রিটিশ পার্লামেন্টের লেবার পার্টির এই সংসদ সদস্য প্রথম সন্তানের মা হওয়ার আনন্দে খুশির বন্যা বইছে বঙ্গবন্ধু পরিবারে। সব কিছু ঠিক থাকলে ২০১৬ সালের এপ্রিলে মা হতে যাচ্ছেন তিনি।

টিউলিপ জানান, মাতৃত্বকালীন ছুটির কারণে নির্বাচনী এলাকার কাজে যাতে কোনো ধরনের প্রভাব না পড়ে সে বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এমপির দায়িত্ব পালনকালে মা হয়েছেন এমন নারী রেচেল রিভের সঙ্গে আমি কথা বলেছি, পরামর্শ নিয়েছি কীভাবে সবকিছু ম্যানেজ করা যায়। নিজ নির্বাচনী এলাকার স্থানীয় হ্যামস্টেড রয়েল ফ্রি হাসপাতালে প্রথম সন্তান জন্ম দেয়ার পরিকল্পনার কথা জানিয়েছেন তিনি।

সম্প্রতি ২০১৫ সালের সাধারণ নির্বাচনে টিউলিপ লেবার দল থেকে বিপুল ভোটে এমপি নির্বাচিত হয়। পরে ছায়া মন্ত্রিসভার পার্লামেন্টারি প্রাইভেট সেক্রেটারি হিসেবেও মনোনীত হয়েছেন তিনি।

প্রসঙ্গত, ২০১৩ সালে টিউলিপ সিদ্দিক সেন্ট জনস পার্সি’র সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সে সময় টিউলিপ রিজেন্ট পার্কের কাউন্সিলর ছিলেন।
নিউজ ডেস্ক ।। আপডেট: ০১:৪৭ পিএম, ১২ নভেম্বর ২০১৫, বৃহস্পতিবার
ডিএইচ

Share