Home / চাঁদপুর / বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের আবৃত্তি ও সাংস্কৃতিক অনুষ্ঠান
বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের আবৃত্তি ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের আবৃত্তি ও সাংস্কৃতিক অনুষ্ঠান

চাঁদপুর জেলা প্রশাসন ও শিল্পকলা একাডেমীর আয়োজনে চাঁদপুর কেন্দ্রীয় শহীদ মিনারে মাতৃভাষা দিবসের কর্মসূচির সমাপ্তি হয়েছে। সোমবার বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ চাঁদপুর জেলা শাখার শিল্পীবৃন্দের আবৃত্তি ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনের মধ্যদিয়ে সমাপনী দিনের কর্মসূচির শুরু হয়।

সংগঠনের সভাপতি পীযূষ কান্তি রায় চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিঠুন বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠানপূর্বক সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোট চাঁদপুর জেলা শাখার সভাপতি তপন সরকার, কবি ও লেখক ডা. পীযূষ কান্তি বড়–য়া, শিল্পকলা একাডেমীর সংঙ্গীত শিক্ষক মৃণাল সরকার।

আলোচনা শেষে বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের শিল্পীবৃৃন্দের পরিবেশনায় একুশের প্রথম কবিতার পাঠের মধ্যদিয়ে মনোজ্ঞ কবিতা আবৃত্তি ও একুশের গণসংঙ্গীত পরিবেশিত হয়।

সংগঠনের শিল্পীরা হলেন রিফাত, তৃষা, পাইশি, হাসি, রাফি, তিথী, প্রতœ, প্রখর, রিয়া, সামাদ, সিদ্দিক, সাম্য, রঞ্জিত, আছিয়া, মালিহা, ইব্রাহিম, রাখি, দিপিকা, পারমিতা, কথা, অর্পিতা, বাপ্পি, মিঠুন বিশ্বাস, রিতা, ও বর্ণ চক্রবর্তী। পরে উদীচী শিল্পীগোষ্ঠী ও সম্মিলিত সাংস্কৃতি জোটের পরিবেশনার ৪দিনের কর্মসূচির সফল সমাপ্তি ঘটে।

আশিক বিন রহিম, চীফ করেসপন্ডেন্ট, চাঁদপুর টাইমস

 

|| আপডেট: ০৯:২৫ অপরাহ্ন, ২২ ফেব্রুয়ারি ২০১৬, সোমবার

এমআরআর