Home / সারাদেশ / বঙ্গবন্ধুর সমাধিতে আ.লীগের নতুন কমিটির শ্রদ্ধা ৩ জানুয়ারি
BANGA

বঙ্গবন্ধুর সমাধিতে আ.লীগের নতুন কমিটির শ্রদ্ধা ৩ জানুয়ারি

আওয়ামী লীগের নবনির্বাচিত কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সদস্যরা আগামি ৩ জানুয়ারি (শুক্রবার) বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে থেকে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘আগামি ৩ জানুয়ারি শুক্রবার সকাল ৭টায় আওয়ামী লীগ নবনির্বাচিত কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সদস্যগণ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি-বিজড়িত ধানমন্ডি ৩২ নম্বরস্থ বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণ থেকে সড়ক পথে টুঙ্গীপাড়ায় চিরনিদ্রায় শায়িত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে শ্রদ্ধা নিবেদনের উদ্দেশে যাত্রা করবেন।

সেখানে পৌঁছানোর পর কেন্দ্রিয় নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পার্ঘ্য অর্পণ,দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করবেন। ওইদিন বিকেলে কেন্দ্রীয় নেতৃবৃন্দ ঢাকার উদ্দেশে রওনা হবেন।’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের উল্লেখিত কর্মসূচিতে দলের কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সকল সম্মানিত সদস্যদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

বার্তা কক্ষ , ২৭ ডিসেম্বর ২০১৯