চাঁদপুর

বঙ্গবন্ধুর মতো ত্যাগ স্বীকার করে আমাদেরকে চলতে হবে

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেছেন, আমাদের এ দেশে বিএনপি ও জামায়াতই জঙ্গী সৃষ্টি করেছে। আমরা বঙ্গবন্ধুর সৈনিকরা বেঁচে থাকতে এ দেশে জঙ্গী সৃষ্টি হতে দেবো না । বঙ্গবন্ধুর মতো ত্যাগ স্বীকার করে আমাদেরকে চলতে হবে । তাহলেই জাতির পিতার স্বপ্ন পূরণ হবে। বঙ্গবন্ধুর মতো ত্যাগ স্বীকার করে আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জনগণের মৌলিক অধিকারে কাজগুলো এগিয়ে নিয়ে যাচ্ছে। আমাদের এ দেশ দিন দিন বিভিন্ন খাতে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।

শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে দলীয় কার্যালয়ে চাঁদপুর যুব মহিলা আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪২ তম শাহাদাত বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ১৫ আগস্ট বঙ্গবন্ধুর স্বপরিবারের সদস্যদেরকে হত্যা করা, ১৭ আগস্ট একই সাথে দেশের ৫শ’ ৬৫ স্থানে সিরিজ বোমা হামলা ও ২১ আগস্ট গ্রেনেড হামলার সব কিছুরই সাথেই জড়িত ছিলেন বিএনপি ও জামায়াত। আর এ কারনেই আগস্ট মাস হচ্ছে বাংলাদেশের জন্য শোকের মাস।

চাঁদপুর পৌরসভার মহিলা কাউন্সিলর ও আওয়ামী যুব মহিলা লীগের সভাপতি ফরিদা ইলিয়াছের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারহানা নইম রুমার পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যাপিকা মাসুদা নুর খান। জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু, সাংগঠনিক সম্পাদক আশ্ররাফুল আলম, জেলা স্বেচ্চাসেবক লীগের যুগ্ম আহবায়ক এমএ হাছান লিটন, জেলা শ্রমিক লীগের নেতা মাহবুবুর রহমান, জেলা যুব মহিলা লীগের যুগ্ম সম্পাদক অ্যাড. রেবেকা সুলতানা লিপি, শিল্পী মজুমদার, সাংগঠনিক সম্পাদিকা ফাতেহা বারি, নাজমা আলম, প্রমুখ।

প্রতিবেদক : শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ ১০ : ৫০ পিএম, ১৮ আগস্ট ২০১৭, শুক্রবার
এইউ

Share