Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে ফরিদগঞ্জ আওয়ামী লীগের র‌্যালি
জন্মবার্ষিকীতে

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে ফরিদগঞ্জ আওয়ামী লীগের র‌্যালি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৭ মার্চ শুক্রবার বিকালে উপজেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, মহিলা আওয়ামীলীগ, শ্রমিক লীগ, কৃষকলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নোতকর্মীদের উপস্থিতিতে বিশাল বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের হয়। র‌্যালীটি উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

পরে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী ও সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার এক সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ হারুনুর রশীদ সাগর, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আবুল হোসেন বাবুল পাটওয়ারী, ছিদ্দিকুর রহমান পাটওয়ারী, লোকমান তালুকদার, অ্যাড.মোহাম্মদ আলী মজুমদার, যুগ্ম-সম্পাদক আলমগীর হোসেন স্বপন, ওয়াহিদুর রহমান রানা, আরিফুর রহমান আজাদ, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মাহফুজুল হক, বিআরডিবির চেয়ারম্যান আব্দুস সালাম আজাদ জুয়েল, মহিলা আ’লীগের সভাপতি অ্যাড. নাজমুন নাহার অনি, যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মহিউদ্দিন ভূঁইয়া ইরান, শ্রমিক লীগের হানিফ কাজী, কৃষকলীগের জহির হোসেন মিজি, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম সোহাগ, সাবেক যুগ্ম-সম্পাদক রাজীব মজুমদার, রবিউল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে নেতৃবৃন্দ কেক কেটে জন্মবাষির্কী উৎসব পালিত হয়।

এর আগে উপজেলা বিভিন্ন এলাকা থেকে উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ, মহিলা আওয়ামীলীগ, শ্রমিক লীগ, কৃষকলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা রং বেরং’র গেঞ্জি, ক্যাপ, প্লা-কার্ড সম্বলিত খন্ড খন্ড মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে সমবেত হতে থাকে।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৭ মার্চ ২০২৩