Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে: এমপি রুহুল
বঙ্গবন্ধুর

বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে: এমপি রুহুল

এমপি মোঃ নুরুল আমিন রুহুল বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি আদর্শ বুকে ধারন করেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দেশ এগিয়ে নিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু ও তার পরিবারকে যারা নির্মমভাবে হত্যা করেছে তাদের কাউকে ক্ষমা করা হবে না। এদেশের জনগনও তা হতে দেবে না। ওই চক্রটি আবারো সক্রিয় হয়ে ওঠেছে। বেশ কয়েকবার বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার চেষ্টাও করেছে তারা।

তিনি আরো বলন,শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলেই আজ দেশের মানুষ সুখ শান্তিতে বসবাস করছে। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মতলব উত্তর উপজেলার ১২ নং ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও তাবারক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সহ- সভাপতি হেলাল উদ্দিন সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট রুহুল আমিন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস,১২নং ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুদ্দীন পাটোয়ারী, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের য়ুগ্ম সাধারণ আইউব আলী গাজী,সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, কোষাধ্যক্ষ মিজানুর রহমান, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি দেওয়ান মোঃ জহির,উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জি এম ফারুক, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক মাহবুবুর রহমান সেলিম,ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ বশির আহাম্মদ,ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন, গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ সরকার,উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক আব্দুর রব।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন ইঞ্জিনিয়ার রেজাউল করিম, সাধারন সম্পাদক ১২ নং ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ ও চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগ।

এছাড়া ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ ছাত্রলীগ সভাপতি এবং অত্র ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড এর মেম্বার, মহিলা মেম্বার এবং নেতৃবৃন্দ।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১৫ আগস্ট ২০২২