বক্তব্য প্রত্যাহার ও নিজের ভুলের জন্য ক্ষমা চাইলেন কচুয়ার ভাইরাল নেতা

চাঁদপুরের কচুয়া উপজেলার ১নং সাচার ইউনিয়নের বজুরীখোলা গ্রামে গত শুক্রবার রাতে দলীয় কার্যালয়ে এক অনুষ্ঠানে স্থানীয় বিএনপি নেতা মাও. আব্দুল লতিফ, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে অশালীন বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এর প্রতিবাদে রবিবার দুপুরে রাগদৈল বাজারে আব্দুল লতিফের দৃষ্টান্তমূলক শাস্তি ও গ্রেফতারের দাবীতে ফুঁসে উঠে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এ ঘটনায় তাকে দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবী জানান তারা।

পরে ভাইরাল হওয়া বিএনপি নেতা আব্দুল লতিফ রবিবার বিকেলে নেতাকর্মীদের বিক্ষোভ মিছিলের পর রাগদৈল গ্রামের ৫নং ওয়ার্ড বিএনপি’র কার্যালয়ে এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীদের উপস্থিতিতে শুক্রবার রাতে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানকে নিয়ে দেয়া বক্তব্য ভুল শিকার করে সকলের ক্ষমা কাছে ক্ষমা প্রার্থনা করেন এবং ওই বক্তব্য প্রত্যাহার করে নেন।

তিনি নিজেকে বিএনপি’র একজন তৃণমূলের কর্মী দাবী করে বলেন, আমার পছন্দের এক নেতার পক্ষে বক্তব্য দিতে গিয়ে অতি আবেগপ্রবন হয়ে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে নিয়ে অসাবধানবশত বক্তব্য দিয়ে ফেলি। যা আমার ঠিক হয়নি বলে পরে মনে করে আজ সাংবাদিকদের উপস্থিতিতে নিজের ভুল শিকার করে সকলের কাছে দুঃখ প্রকাশ করছি। পাশাপাশি ভবিষ্যতে এ ধরনের বক্তব্য থেকে বিরত থাকবেন বলেও তিনি জানান।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,২৭ অক্টোবর ২০২৪

Share