Home / চাঁদপুর / চাঁদপুর কেন্দ্রীয় শহীদ মিনারে বই মেলার উদ্বোধন
বই মেলার উদ্বোধন

চাঁদপুর কেন্দ্রীয় শহীদ মিনারে বই মেলার উদ্বোধন

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চাঁদপুরে ৮ দিনব্যাপি বই মেলার উদ্বোধন করা হয়েছে। ১৮ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে চাঁদপুর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে ফিতা কেটে উদ্বোধন করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

এসময় ভারপ্রাপ্ত জেলা প্রশাসক বলেন, ‘মানুষের মনে আস্থা জমেছে বই মেলার প্রতি। মেলা বই বিক্রির প্রতিযোগিতা বেড়েছে। যারা আয়জক তাদের চেষ্টার মাধ্যমেই কিন্তু বই মেলার আয়োজন সুন্দর হয়েছে। যারা মেলা প্রাঙ্গনে আসবেন সকলেই আশা করছি একটি হলেও বই কিনে নিয়ে যাবেন। ২৫ তারিখ পর্যন্ত আপনারা বই মেলায় আসবেন। বই পড়বেন এবং প্রিয়জনদের জন্য বই কিনে নিয়ে যাবেন।’

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস এম জাকারিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন স্বাধীনতা পদকপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী, সাধারণ সম্পাদক এ এইচ এম আহসান উল্লাহ, সাবেক সভাপতি কাজী শাহাদাত, শহীদ পাটওয়ারী, ইকবাল হোসেন পাটওয়ারী, মিডিয়া ব্যাক্তত্ব বেলাল ব্যাগ, পুস্তক বিক্রেটা কমিটির সভাপতি জসিম উদ্দিন, কবি ও ছড়াকার ডা. পীযূষ কান্তি বড়ুয়া।

বই মেলায় উদ্বোধনী আলোচনা সভা শেষে মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামানসহ অন্যান্য অতিথিবৃন্দ।

প্রতিবেদক : শরীফুল ইসলাম, ১৮ ফেব্রুয়ারি ২০২০