Home / উপজেলা সংবাদ / ফেসবুকে কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের নিয়ে মিথ্যা অপপ্রচারে থানায় জিডি
ফেসবুকে

ফেসবুকে কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের নিয়ে মিথ্যা অপপ্রচারে থানায় জিডি

কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক) ফেক আইডি খুলে মিথ্যা, অসত্য ও মানহানিকর স্ট্যাটাস দিয়ে অপপ্রচারের ঘটনায় থানায় জিডি করা হয়েছে। গত বুধবার রাতে কচুয়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ওমর ফারুক সাইম বাদী হয়ে কচুয়া থানায় ওই আইডি’র বিরুদ্ধে জিডি করেন। যার নং ১০৮৬, তারিখ ২০/১২/২০২৩ খ্রি.।

জানা গেছে, গত কয়েক মাস ধরে ‘গধৎধি ঝধভধ’ নামের একটি আইডি থেকে ইলেকট্রনিক্স ওয়বেসাইট ও ডিভাইসের মাধ্যমে কচুয়া প্রেসক্লাবের সদস্যদের বিরুদ্ধে মিথ্যা অপমান,অপদস্থ ও কুরুচিপূর্ন পোস্ট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করে যাচ্ছে। বিষয়টি তদন্তপূর্বক ওই দোষী ব্যাক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন, কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। এদিকে কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা, মানহানিকর পোস্ট দেয়া গধৎধি ঝধভধ আইডি ব্যবহারকারীকে খুজছেঁ কচুয়া থানা পুুলিশ।

এ ব্যাপারে কচুয়া থানার ওসি মো. মিজানুর রহমান জানান, কচুয়া পেসক্লাবের সাংবাদিকদের নিয়ে ফেসবুকে মানহানিকর পোস্ট দেয়ার বিষয়ে জিডির বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে এবং তদন্তপূর্বক দোষী ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

কচুয়া প্রতিনিধি, ২৫ ডিসেম্বর ২০২৩