ফের নৌকার মাঝি হলেন সৈয়দ রিপন মীর 

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মন জয় করে আবারো নৌকার মাঝি হলেন মতলব দক্ষিণ উপজেলার ৩ নং খাদেরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ মনজুর হোসেন রিপন। 

বর্তমানে তিনি ওই  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

রবিবার (২৬ জুন) বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে তথ্য নিশ্চিত হওয়া গেছে। 

এদিকে  সৈয়দ মনজুর হোসেন রিপন মীর পুনরায় নৌকার প্রতীকে মনোনীত হওয়ার সংবাদটি মতলবে পৌছলে  দলীয় নেতা, কর্মী-সমর্থকদের মধ্যে বিপুল উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে। আবার কোথাও কোথাও মিস্টি বিতরণ করেন সমর্থকরা।

ইউনিয়ন পরিষদের স্থানীয় ভোটারদের সাথে আলাপ করে জানা যায় যে, সৈয়দ মনজুর হোসেন রিপন মেয়ের বৈশ্বিক মহামারী করোনা কালীন সময়ে ইউনিয়নের প্রতিটি মানুষের দুয়ারে দুয়ারে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন। সেই সাথে এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে তিনি সম্পৃক্ত ছিলেন।

দ্বিতীয়বারের মতো নৌকা প্রতীক লাভ করায় সৈয়দ মনজুর হোসেন রিপন বলেন, আমি প্রথমেই মহান আল্লাহ তায়ালার কাছে শুকরিয়া আদায় করছি। সেই সাথে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনের  নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। একই সাথে বাংলাদেশ সরকারের পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম মোহন এবং চাঁদপুর ২ আসনের সাংসদ আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এমপি এবং  উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ লিয়াকত হোসেন প্রধান ও সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের  প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আগামী ২৭ জুলাই নির্বাচনে নৌকার প্রতীক কে জয়যুক্ত করার জন্য ইউনিয়ন আওয়ামী লীগ সহ দলের প্রতিটি নেতাকর্মীর সহযোগিতা এবং সাধারণ ভোটারদের দোয়া কামনা করেন সৈয়দ মনজুর হোসেন রিপন ।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২৭ জুন ২০২২

Share