Home / কৃষি ও গবাদি / ফের কোমলমতি শিশেুদের অনুষ্ঠান মঞ্চে মন্ত্রীর ধুমপান
ফের কোমলমতি শিশেুদের অনুষ্ঠান মঞ্চে মন্ত্রীর ধুমপান

ফের কোমলমতি শিশেুদের অনুষ্ঠান মঞ্চে মন্ত্রীর ধুমপান

চাঁদপুর টাইমস ডেস্ক:

কোমলমতি শিশুদের সামনে অনুষ্ঠান মঞ্চে বসে একাধিকবার ধূমপান ও ঘুমানোর কারণে সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলীকে ঘিরে দেশব্যাপী সমালোচানার ঝড় ওঠে। ফলে কিছুদিন তিনি একাজ থেকে বিরত থাকেন। কিন্তু স্থায়ী হতে পারেন নি। ফিরেছেন আবারও তার সেই পুরনো চরিত্রে। কোমলমতি শিশুদের সামনে অনুষ্ঠান মঞ্চে বসেই করেছেন ধূমপান। আর আগস্ট মাসে গাইলেন ফেব্রুয়ারির ভাষার গান।

বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরে সরকারি শিশু পরিবারের সঙ্গে মতবিনিময়কালে তিনি ফের এসব বিতর্কিত কর্মকাণ্ড করেন। এ সময় মন্ত্রীর এমন আচরণে শিশুসহ উপস্থিত সবাই কানাঘুষা করতে থাকে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মহসিন আলী বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এতিমখানা তৈরির স্বপ্ন দেখেছিলেন। আজ এখানে এতিমখানা হলেও তিনি কবরে রয়েছেন। তার জন্য তোমরা কি দোয়া করো? কিভাবে দোয়া কর? কখন দোয়া করেছো?’ এ সময় মন্ত্রী শিক্ষার্থীদের দেশপ্রেমিক হিসেবে গড়ে ওঠার পরামর্শ দেন।

পরে মঞ্চে বসেই তিনি প্রকাশ্যে ধূমপান করেন এবং বেসুর গলায় আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি গানটি গেয়ে শোনান শিক্ষার্থীদের। পরে মন্ত্রী শিশু পরিবারের শিল্পীদের পরিবেশিত নৃত্য উপভোগ করেন।

জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেনের সভাপতিত্বে মতবিনিময়ে আরও উপস্থিত ছিলেন- পুলিশ সুপার মো. মিজানুর রহমান পিপিএম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাসলিমা সুলতানা খানম।

উল্লেখ্য, মন্ত্রীর সফরসূচি অনুযায়ী বৃহস্পতিবার সকাল ১০টায় জেলার সামাজিক প্রতিবন্ধী কেন্দ্র পরিদর্শন ও সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়ার জেলা সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করার কথা থাকলেও কোথাও যাননি তিনি।