‘ফেরাউন শেখ হাসিনার পতনের মধ্য দিয়ে আমরা স্বাধীনতার স্বাদ ভোগ করতেছি’

ফেরাউন শেখ হাসিনার পতনের মধ্য দিয়ে আমরা স্বাধীনতার স্বাধ ভোগ করতেছি। এ স্বাধীনতা সকলে মিলে ধরে রাখতে হবে। মনে রাখবেন কেউ দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করবেন না। বিএনপি একটি আর্দশিক দল, একটি গণতান্ত্রিক দল, শান্তি প্রিয় দল। এ দলে কোনো চাঁদাবাজি, দলখবাজির স্থান নেই। যারা দলের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি করবে অথবা দখলবাজি করবে তাদেরকে দল থেকে বের করে দেওয়া হবে। এটা আমাদের তারেক জিয়ার নির্দেশ, এম.এ হান্নানের নির্দেশ। অতএব সবাই সাবধান হয়ে যান। যে ভুল আওয়ামীলীগ করেছে, সেটা বিএনপি করবে না। বকাতব্য দিতে গিয়ে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক মেয়র মঞ্জিল হোসেন এসকল কথা বলেন।

মঙ্গবার ৮ অক্টোবর বিকেলে রূপসা উত্তর ইউনিয়নের বদিউজ্জামানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সম্মেলন রূপসা উত্তর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠীত হয়েছে। ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ বিল্লাল হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক খোরশেদ আলম’র পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সদস্য হুমায়ুন কবির টিপু, আমির হোসেন (নফর আলী মুন্সি), ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান মনা মাস্টার, উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম ও জামাই ফারুক।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিল, উপজেলা ছাত্রদলের সদস্য মনির হোসেন রুবেল, দেলোয়ার হোসেন জুয়েল, ১৫নং রূপসা উত্তর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক ইসমাইল হোসেন তালুকদার, সদস্য সচিব মাহামুদ হাসান, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো.রাজু হোসেন, সাধারণ সম্পাদক মোহাম্মদ ওমর ফারুক রিপন, সাংগঠনিক সম্পাদক মো. সোহাগ প্রমুখ।

প্রতিবেদক: শিমুল হাছান, ৮ অক্টোবর ২০২৪

Share