Home / উপজেলা সংবাদ / কচুয়া / ফেনীতে সিএনজিতে ৯ লাখ হারানোর টাকা ৩ ঘন্টা মধ্যে উদ্ধার
সিএনজিতে

ফেনীতে সিএনজিতে ৯ লাখ হারানোর টাকা ৩ ঘন্টা মধ্যে উদ্ধার

চাঁদপুরের কচুয়ার রাজবাড়ী গ্রামের কৃতি সন্তান,ফেনী সদর থানায় কর্মরত থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. রবিউল আলমের তৎপরতায় রোকেয়া বেগম নামের এক নারীর সিএনজিতে টাকা হারানোর ৩ঘন্টার মধ্যে টাকা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার ফেনী সদর এলাকার একাডেমী রোডের শিরীন মঞ্জিলের বাসিন্দা মিলন মিয়ার স্ত্রী রোকেয়া আক্তার তার স্বামীসহ একটি স্কুল ব্যাগে করে সিএনজি যোগে রেজিস্ট্রি অফিসে যাচ্ছিলেন।

এসময় রোকেয়া বেগম ভুলবশত টাকার ব্যাগ ও দলিলপত্র অজ্ঞাত সিএনজিতে ফেলে বাসায় চলে যায়। পরবর্তীতে সিএনজি চালককে না পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে সদর থানায় একটি অভিযোগ দায়ের করে।

অভিযোগের প্রেক্ষিতে ফেনী জেলার পুলিশ সুপার মো. আব্দুল্লাহ আল মামুনসহ উর্ধ্বতন পুলিশ কতৃপক্ষের নির্দেশে পুলিশের সঙ্গীয় ফোর্স নিয়ে শহরের বিভিন্ন পয়েন্টে সিসি ক্যামেরা ফুটেজের মাধ্যমে সিএনজির তথ্য সংগ্রহ করে ওই সিএনজি চালককে সনাক্ত করে এবং ৯ লক্ষ টাকা ও জমির কাগজপত্র উদ্ধার করে ভুক্তভোগী পরিবারকে বুঝিয়ে দেয়া হয়।

এদিকে কচুয়ার রাজবাড়ী গ্রামের কৃতি সন্তান চৌকস পুলিশ কর্মকর্তা এসআই রবিউল আলমের সাহসী ভূমিকায় হারিয়ে যাওয়া ৯ লক্ষ টাকা ৩ ঘন্টার মধ্যে উদ্ধার করায় তার দায়িত্বশীলতা ও কর্মদক্ষতায় পুুলিশের প্রতি সাধারন মানুষের আস্থা বেড়েছে বলে মনে করছেন সচেতন মহল। তঁার এমন সাহসিক ভূমিকার জন্য তাঁকে অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৯ এপ্রিল ২০২২