Home / চাঁদপুর / ফুলেল ভালোবাসায় সিক্ত কাউন্সিলর মো. আলী মাঝি
এলাকাবাসীর ফুলেল শুভেচ্ছা

ফুলেল ভালোবাসায় সিক্ত কাউন্সিলর মো. আলী মাঝি

এলাকাবাসীর ফুলেল শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হলে টানা দ্বিতীয় বারের মতো বিপু্ল ভোটে নির্বাচিত চাঁদপুর পৌরসভার ১নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি।

১০ অক্টোবর,শনিবার অনুষ্ঠিত নির্বাচনে ফলাফল ঘোষণার পর থেকে প্রতিদিনই দলের নেতাকর্মী-সমর্থকদের পাশাপাশি এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

১২ অক্টোবর সোমবার সন্ধ্যায় শহরের পুরাণবাজার নিতাইগঞ্জ এলাকায় মোহাম্মদ আলী মাঝির বাসভবনে শত শত মানুষ ফুল নিয়ে হাজির হন।

এদিন সন্ধ্যা থেকে রাত পর্যন্ত ১নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ, ২নং ওয়ার্ড যুবলীগ, পুরাণবাজার ভাই ভাই স্পোর্টিং ক্লাব, পুরাণবাজারের ব্যবসায়ী, জেলা ও পৌর জাতীয় পার্টির নেতাকর্মীরা ফুল দিয়ে এবং ফুলের মালা পরিয়ে তাঁকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানান। পাশাপাশি অতিথের ন্যায় আগামীতে ও পৌরসভার ১নং ওয়ার্ডের মানুষের সেবা এবং এলাকার উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখার অনুরোধ জানান।

উল্লেখ্য, চাঁদপুর জেলা যুবলীগে যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি গত ১০ অক্টোবর অনুষ্ঠিত চাঁদপুর পৌরসভার নির্বানে বিপুল ভোটে পুনরায় ১নং ওয়ার্ডের কাউন্সির নির্বাচিত হন।

প্রতিবেদক:আশিক বিন রহিম,১২ অক্টোবর ২০২০