Home / চাঁদপুর / চাঁদপুরে মাদক ও জঙ্গিবিরোধী ফুটবল টুর্নামেণ্টের প্রস্তুতি সভা
চাঁদপুরে মাদক ও জঙ্গিবিরোধী ফুটবল টুর্নামেণ্টের প্রস্তুতি সভা

চাঁদপুরে মাদক ও জঙ্গিবিরোধী ফুটবল টুর্নামেণ্টের প্রস্তুতি সভা

চাঁদপুর পৌর ১৩ নং ওয়ার্ড এনায়েত নগর ও মির্জাপুর মহল্লা কমিটি আয়োজনে সোমবার (২৮ আগস্ট) বিকেলে মাদক, বাল্য বিবাহ ও জঙ্গিবিরোধী ফুটবল টুর্নামেণ্টের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালী উল্লাহ্ ওলি।

তিনি বলেন, মাদক, বাল্য বিবাহ ও জঙ্গিবাদ সবই সমাজ বিরোধী। সমাজের শান্তি প্রিয় মানুষ যেভাবে বসবাস করে। তার বিপরীতে যারা বসবাস করতে চায় তারাই হল সমাজ বিরোধী। যদি কোন মাদক ব্যবসায়ী ও সেবনকারী থেকে থাকেন। তা আজ থেকে বন্ধ করে দেন।

এলাকার অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের সন্তানদের সন্ধ্যার পর ঘরে ফিরে আসছে কিনা সেদিকে নজর রাখুন। এছাড়া তাদের আচার আচরণের প্রতি খেয়াল রাখুন। যদি আপনারা বাল্য বিবাহ রোধ করেন। তাহলে শিশু মৃত্যুর হার কমিয়ে আনা সম্ভব। জঙ্গিবাদ আমাদের যুব সমাজ ধ্বংসের দিকে নিয়ে যেতে একটি চক্র গভীর ষড়যন্ত্র করছে। তারা যুব সমাজকে ধ্বংস করার পরিকল্পনা করেছে। এই চক্রন্তকারীদের হাত থেকে আমাদের সন্তানদের রক্ষা করতে সকলকে এগিয়ে আসতে হবে।

পৌর কাউন্সিলর মো. আলমগীর গাজীর সভাপতিত্বে ও হাসান সিদ্দিকীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার (সিপিও) হারুনুর রশিদ, স্থানীয় এলাকাবাসী মো. ফারুক খান, মো. কবির হোসেন, যুবরাজ দাস, মো. সোহেব খলিফা, মো. খোরশেদ গাজী, মো. জাকির হোসেন গাজী, মো. সফিকুল ইসলাম।

প্রতিবেদক : মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ ৯ : ১৪ পিএম, ২৮ আগস্ট ২০১৭, সোমবার
এইউ

Leave a Reply