Home / উপজেলা সংবাদ / ফিরোজা বেগম বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত
ফিরোজা বেগম বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

ফিরোজা বেগম বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪, ৫ ও ৬নং ওয়ার্ড (সাবেক ২নং ওয়ার্ড ) মহিলা মেম্বার (সদস্য) পদে মিসেস ফিরোজা বেগম বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ।

গত ১৩ মার্চ মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ওই ওয়ার্ডের অপর দু’প্রার্থী সালমা বেগম ও ফাতেমা আক্তার লাকী সদর উপজেলা নিবার্চন অফিসার ও রিটানিং অফিসার আঃ আজিজের নিকট স্বেচ্ছায় লিখিতভাবে তাদের মনোনয়ন প্রত্যাহার করেন। ফলে ওই ওয়ার্ডে আর কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বেসরকারিভাবে ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪, ৫ ও ৬নং ওয়ার্ড (সাবেক ২নং ওয়ার্ড ) মহিলা মেম্বার পদে মিসেস ফিরোজা বেগম বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

এ নিয়ে ৪ বারের মত মিসেস ফিরোজা বেগম উক্ত ওয়ার্ডে মহিলা মেম্বার পদে নির্বাচিত হলেন।

এ ব্যাপারে সোমবার বিকেলে নির্বাচিত মহিলা মেম্বার মিসেস ফিরোজা বেগম এক প্রতিক্রিয়ায় বলেন, আমি আমার এলাকার জনগণের কাছে সর্বদা ঋণী এবং কৃতজ্ঞ। জনগণ আমাকে ভালোবাসে। এবার আমি বিনাপ্রতিদ্বন্দ্বিতায় হলেও অন্যান্যবার জনগণ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছিল। তিনি বলেন, বিগত দিনে জনগণের পাশে ছিলাম আগামীতেও জনগণের পাশে থাকবো। জনগণের সেবক হিসেবে কাজ করছি এবং করবো। এলাকার উন্নয়ন এবং জনগণের বিপদে-আপদে পাশে থাকার সর্বদা চেষ্টা করবো।

||আপডেট: ০৯:০৪ অপরাহ্ন, ১৪ মার্চ ২০১৬, সোমবার

এমআরআর