ফাইনালের টিকেট পেল চাঁদপুর আবাহনী ক্রীড়াচক্র

চাঁদপুর ক্রীড়া মাস উপলক্ষে ক্লাব কাপ ফুটবলে ফাইনালের প্রথম টিকেট পেল চাঁদপুর আবাহনী ক্রীড়াচক্র। ৭ ডিসেম্বর সোমবার বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে শ্বাষরুদ্ধকর মেচের ১ম সেমিফাইনালে নাজিরপাড়া ক্রীড়াচক্রকে ২-০ হারিয়ে তারা ফাইনালের টিকেট পায়।

জেলা ক্রীড়া সংস্থার পৃষ্ঠপোষকতায় ও ফুটবল উপ-কমিটির আয়োজনে ক্লাব কাপ ফুটবলের গুরুত্বপূর্ণ ম্যাচে উভয় দলে দু’জন করে জেলার বাইরের খেলোয়াড় অংশগ্রহণ করে।

সেমিফাইনাল থেকে বহিরাগত খেলোয়াড়ের সিদ্ধান্ত থাকায় উভয় দলে ২জন করে মোট ৪ জন বিদেশী খেলোয়াড়ের চমকপ্রদ ক্রীড়ানৈপূণ্য দর্শকদের আনন্দ বাড়িয়ে তোলে।

খেলার প্রথমার্ধের ১৯ মিনিটের সময় নাজিরপাড়ার ডি বক্সের মধ্যে জটলা থেকে গোল পেয়ে যায় আবাহনী ক্রীড়াচক্র। ২য় অর্ধের শুরু থেকে উভয় দল গোল পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠে। ২য় অর্ধের ৫ মিনিটের সময় নাজিরপাড়া ক্রীড়াচক্রের ডি বক্সের কাছাকাছি থেকে নেওয়া আবাহনী ক্লাবের একটি ফ্রি কিক থেকে কিছুটা ভুল বুঝাবুঝি থেকে ২য় গোল হজম করে নাজিরপাড়া। এরপর নাজিরপাড়া গোল শোধের জন্য মরিয়া হয়ে উঠলেও রেফারির শেষ বাঁশি বাজা পর্যন্ত ২-০ গোলে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নেয় নাজিরপাড়া।

আশিক বিন রহিম, চীফ করেসপন্ডেন্ট

 || আপডেট: ০৯:১৫ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৫, সোমবার

এমআরআর  

Share