ফরিদগঞ্জ সুবিদপুর পূর্ব ইউনিয়নে বিএনপির কর্মীসভা সম্পন্ন

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিকভাবে ভাবে দলকে শক্তিশালী করতে ইউনিয়ন ভিত্তিক কর্মীসভার আয়োজন করা হয়েছে। তারই ধারাবাহিকতা ৮ জুলাই শনিবার বিকালে উপজেলার ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়নের লক্ষীপুর গফুর চৌধুরী উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি শরীফ মোহাম্মদ ইউনুছ। ৩ নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন বিএনপির সভাপতি বেলায়েত হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমাম হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মফিজুল ইসলাম চৌধুরী, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আবু জাফর খসরু মোল্লা, সাংগঠনিক সম্পাদক ডা. আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক আবুল খালেক পাটোয়ারী, দপ্তর সম্পাদক ফরুক আহমেদ খান, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম নান্টু ও বর্তমান ছাত্রদলের যুগ্ন-আহবায়ক আব্দুল কুদ্দুস।

এ সময় বক্তারা বলেন, বিএনপি এক দফা আন্দোলনের মাধ্যমে শেখ হাসিনা সরকারকে পদত্যাগ করতে বাধ্য করা হবে। শেখ হাসিনা সরকার অতীতে যে খেলার মাধ্যমে ক্ষমতায় এসেছে তা আগামিতে কোন সুযোগ দেওয়া হবে না। আগামিতে বিএনপি সরকার গঠন করবে এবং তারেক রহমান বীরের বেশেই দেশে ফিরে আসবে এবং প্রধান মন্ত্রী হবে। সে জন্য আমাদেরকে এম এ হান্নানকে এমপি বানিয়ে বিএনপি সরকার গঠনে এক হয়ে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে।

এ সময় আরো বক্তব্য রাখেন, সুবিদপুর পূর্ব ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি ইয়াছিন মিজি, ইউনিয়ন যুবদলের আহবায়ক এমরান হোসেন, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মনির হোসেন ও সাধার সম্পাদক ফয়শাল হোসেন প্রমুখ।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ৮ জুলাই ২০২৩

Share