Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন
ফরিদগঞ্জ লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন
ফরিদগঞ্জ লেখক ফোরামের সভাপতি ও সাধারণ সম্পাদক

ফরিদগঞ্জ লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

ফরিদগঞ্জ লেখক ফোরামের ২৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি শনিবার (১৯ নভেম্বর) সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি নূরুল ইসলাম ফরহাদ ও সাধারণ সম্পাদক আতাউর রহমান সোহাগ অনুমোদন করেছেন।

পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটির তালিকা-
সভাপতি নূরুল ইসলাম ফরহাদ, সহ-সভাপতি ইলিয়াস বকুল, সাধারণ সম্পাদক আতাউর রহমান সোহাগ, যুগ্ম-সাধারণ সম্পাদক জহির আহম্মেদ সাজিদ, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক মো. মামুন পাটওয়ারী, সমাজকল্যাণ সম্পাদক মো. শিমুল হাছান, সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন মিলন, সহ-সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. শামীম হোসেন, অর্থ সম্পাদক রাসেল মাহামুদ, সহ-অর্থ সম্পাদক ইয়াছিন দেওয়ান, ক্রীড়া ও প্রচার সম্পাদক মো. খলিলুর রহমান, সহ-ক্রীড়া ও প্রচার সম্পাদক মো. জাহিদুল ইসলাম রাছেল, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক রবিতা দাস, সহ-সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. আকরাম হোসেন, দপ্তর সম্পাদক নাজমুস সাকিব, সহ-দপ্তর সম্পাদক অনিক চক্রবর্তী, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক রুহুল আমিন খাঁন স্বপন, শিশু ও মহিলা বিষয়ক সম্পাদক তৃপ্তি দাস, নির্বাহী সদস্য মো. শফিকুর রহমান, রাসেল হাসান, মো. মনির হোসেন, মাহাবুব আলম সোহাগ, মহসিন হাসান, হুমায়ুন কবির, মো.শামীম হাছান।

প্রসঙ্গত, গত ১১ নভেম্বর ফরিদগঞ্জ লেখক ফোরামের ১০ম কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলে সংগঠনের সদস্যরা সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করেন।

এছাড়া সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী পুর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি : আপডেট, বাংলাদেশ সময় ১:০০ এএম, ২০ নভেম্বর ২০১৬, রোববার
ডিএইচ

Leave a Reply