Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ বর্ণমালা কিন্ডারগার্টেন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
বর্ণমালা

ফরিদগঞ্জ বর্ণমালা কিন্ডারগার্টেন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

ফরিদগঞ্জ বর্ণমালা কিন্ডারগার্টেন’র আয়োজনে সপ্তাহ ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
১৮ ফেব্রুয়ারি শনিবার সকালে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী।

এসময় তিনি বলেন, কিন্ডারগার্টেন গুলো শিক্ষা ক্ষেত্রে অনেক গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে। শিশুদেরকে শিক্ষার পাশপাশি নিয়মিত ক্রীড়াচর্চা করাতে হবে। এছাড়া বাংলাদেশের মুক্তিযুদ্ধের ইতিহাস, বীরমুক্তিযোদ্ধাদের আত্মত্যাগ, তাদের গল্প, এদেশের উন্নয়নের চিত্র তাদের কাছে তুলে ধরতে হবে। সর্বোপরি ভবিষ্যতের আর্দশবান নাগরিক হিসেবে গড়ে তুলতে এসব শিক্ষার্থীদের সঠিক শিক্ষা দিতে হবে। দেশ ক্রমশ: এগিয়ে যাচ্ছে, তাই আগামীর বাংলাদেশের জন্য চাই পরিপূর্ণ একজন নাগরিক। যে শুধু শিক্ষা নয় সততা দেশপ্রেমের মাধ্যমে এই দেশকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের যোগ্য ধারক।

বর্ণমালা কিন্ডারগার্টেন’র ব্যবস্থাপনা কমিটির সভাপতি নুরুন্নবী নোমান’র সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা পরিচালক মামুন হোসাইন’র পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. কামরুজ্জামান, সাবেক সভাপতি মো. মামুনুর রশিদ পাঠান, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, সহসভাপতি আমান উল্লাহ আমান,সমাজসেবক কামরুল ইসলাম সাউদ, তাফাজ্জল পাটওয়ারী।

আলোচনা শেষে বার্ষিক ক্রীড়ায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দ।

প্রতিবেদক : শিমুল হাছান, ১৮ ফেব্রুয়ারি ২০২৩