Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ প্রেসক্লাবের সদস্য জসিমের দাফন সম্পন্ন
প্রেসক্লাবের

ফরিদগঞ্জ প্রেসক্লাবের সদস্য জসিমের দাফন সম্পন্ন

ফরিদগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য, সাবেক ইউপি সদস্য, দৈনিক চাঁদপুর কন্ঠের ফরিদগঞ্জ প্রতিনিধি জসিম উদ্দীন মিয়াজী (৪৮) আর আমাদের মাঝে বেঁচে নেই। (ইন্নালিল্লাহি… রাজিউন)।

১৮ জানুয়ারি রাতে ৩ ঘটিকার সময় টঙ্গীর নিজ বাসায় স্টোক করেন। পরে পরিবারের লোকজন দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি ১ ছেলে, ২ মেয়ে, স্ত্রী রেখে যান।

জসিম উদ্দিন মিজি ২০০৭ সাল থেকে চাঁদপুর কন্ঠ পত্রিকার প্রতিনিধি হয়ে কাজ করতেন। এছাড়া তিনি ২নং বালিথুবা পূর্ব ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দুইবারের সফল মেম্বার ছিলেন। ফরিদগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে তিনি তার দায়িত্ব পালন করেছেন। এ ছাড়াও বহু সংগঠনের সাথে জড়িত ছিলেন তিনি।

উল্লেখ্য, জসিম উদ্দিন মিজি গত এক বছর আগে থেকে ঢাকায় থাকতেন। তিনি দীর্ঘদিন হার্ট দুর্বলতা এবং ডায়াবেটিস সমস্যায় ভুগছিলেন।

বুধবার দুপুর ২টার সময় বালিথুবা সামছুলিয়া অদুদিয়া দাখিল মাদ্রাসা মাঠে মরহুমের জানাজার নামাজ পড়া হয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাপন করা হয়।

জানাজার নামাজে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, জেলা আওয়ামীলীগের স্বাস্থ ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহম্মদ মজুমদার, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো.কামরুজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুস সোবহান লিটন, ২নং বালিথুবা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.হারুনুর রশিদসহ উপজেলার বিভিন্ন স্তরের নেতাকর্মী ও এলাকার সাধারণ মানুষ।

জসিম উদ্দিনের মৃত্যুতে ফরিদগঞ্জ প্রেসক্লাব গভীর শোক প্রকাশ করেছেন। সেই সাথে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা করেছেন। এছাড়া ফরিদগঞ্জ লেখক ফোরাম ও সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনও শোক প্রকাশ করেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৮ জানুয়ারি ২০২৩